আজ ছাড়া পাচ্ছেন না আসিফ খান

আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না প্রাক্তন তৃণমূল নেতা আসিফ খানকে। হাসপাতালের বিভিন্ন বিভাগের পাঁচজন চিকিত্‍সককে নিয়ে গঠন করা হয়েছে একটি মেডিক্যাল বোর্ড। আগামিকাল বেলা দশটায় আলোচনায় বসবে মেডিক্যাল বোর্ড। খতিয়ে দেখা হবে আসিফ খানের ইসিজি সহ বিভিন্ন শারীরিক পরীক্ষার রিপোর্ট।

Updated By: Nov 7, 2014, 03:50 PM IST
আজ ছাড়া পাচ্ছেন না আসিফ খান

কলকাতা: আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না প্রাক্তন তৃণমূল নেতা আসিফ খানকে। হাসপাতালের বিভিন্ন বিভাগের পাঁচজন চিকিত্‍সককে নিয়ে গঠন করা হয়েছে একটি মেডিক্যাল বোর্ড। আগামিকাল বেলা দশটায় আলোচনায় বসবে মেডিক্যাল বোর্ড। খতিয়ে দেখা হবে আসিফ খানের ইসিজি সহ বিভিন্ন শারীরিক পরীক্ষার রিপোর্ট।

তারপরই তাঁকে ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। বৃহস্পতিবার গ্রেফতার হওয়ার পর অসুস্থ বোধ করায় আসিফ খানকে প্রথমে নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে। সেখান থেকে রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে।

 বৃহস্পতিবার রাতে তিলজলা থেকে তাকে গ্রেফতার করে বিধাননগর কমিশনারেটের গোয়েন্দারা। সারদা কাণ্ডে সিবিআই তদন্ত শুরু হওয়ার পরই সিবিআইকে সমস্ত রকম সহযোগিতার আশ্বাস দিয়েছিলেন আসিফ খান। সারদার সঙ্গে বেশ কিছু তৃণমূল নেতার যোগের কথাও প্রকাশ্যে বলেছিলেন তিনি। তাই কি তড়িঘড়ি এই ব্যবস্থা তাঁর বিরুদ্ধে?

 

.