অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে পিজি হাসপাতালে ঠাঁই মিলল জখম অটোচালকের

অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে পিজি হাসপাতালে ঠাঁই মিলল জখম অটোচালকের। বুকে বাঁশ নিয়ে রাতভর  শহর এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ঘুরে বেড়ালেও চিকিত্‍সার সুযোগ পায়নি জখম অটোচালক। সকালে রক্তাক্ত অবস্থায় অ্যাম্বুলান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় মুখ্যমন্ত্রীর বাড়িতে। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জখম অটোচালককে ভর্তি নেয় পিজি হাসপাতাল কর্তৃপক্ষ।  গতকাল গভীর রাত্রে ডায়মন্ডহারবারে বাঁশ বোঝাই একটি লরিতে ধাক্কা  লাগে একটি অটোর। অটোর চালকের বুকে ঢুকে যায় একটি বাঁশ। তাঁকে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রেফার করা হয় কলকাতার পিজিতে।

Updated By: May 31, 2016, 10:30 AM IST
অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে পিজি হাসপাতালে ঠাঁই মিলল জখম অটোচালকের

ওয়েব ডেস্ক: অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে পিজি হাসপাতালে ঠাঁই মিলল জখম অটোচালকের। বুকে বাঁশ নিয়ে রাতভর  শহর এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ঘুরে বেড়ালেও চিকিত্‍সার সুযোগ পায়নি জখম অটোচালক। সকালে রক্তাক্ত অবস্থায় অ্যাম্বুলান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় মুখ্যমন্ত্রীর বাড়িতে। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জখম অটোচালককে ভর্তি নেয় পিজি হাসপাতাল কর্তৃপক্ষ।  গতকাল গভীর রাত্রে ডায়মন্ডহারবারে বাঁশ বোঝাই একটি লরিতে ধাক্কা  লাগে একটি অটোর। অটোর চালকের বুকে ঢুকে যায় একটি বাঁশ। তাঁকে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রেফার করা হয় কলকাতার পিজিতে।

কিন্তু ঠাঁই মেলেনি পিজিতে, গুরুতর জখম রোগীকে এরপর নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিত্তরঞ্জন থেকেও বিনা চিকিত্‍সায় ফিরিয়ে দেওয়া হয় রোগীকে। জখম রোগীকে নিয়ে অসহায় রোগীর আত্মীয়রা ফের নিয়ে যায় পিজিতে। কিন্তু বেড না থাকায় রোগীকে ভর্তী করা যাচ্ছে না হাসপাতালে। এরপরেই সকালে জখম অটোচালকের পরিজনরা সিদ্ধান্ত নেয় মুখ্যমন্ত্রীর কাছে রক্তাক্ত অটোচালককে নিয়ে যাওয়ার। আর সেখানে নিয়ে গিয়েই মিলল হাসপাতালে ভর্তির সুযোগ।

.