Babul Supriyo: কাজ না করে কোনও টাকা নেব না, টুইট বাবুলের

কোন কাজ না করে মানুষের টাকা বেতন হিসেবে নেবেন না এবং সাংসদের জন্য নির্ধারিত কোনো রকম সুযোগ সুবিধাও তিনি নেবেন না বলে জানিয়েছেন টুইটে।

Updated By: Sep 22, 2021, 02:02 PM IST
Babul Supriyo: কাজ না করে কোনও টাকা নেব না, টুইট বাবুলের

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তের সবথেকে বড় দলবদলে TMC-তে যোগ দিয়েছেন আসানসোলের সাংসদ Babul Supriyo। তারপরেই বিরোধী এবং BJP-র কটাক্ষে জর্জ্জরিত হতে হয়েছে তাকে। যদিও এই বিষয়ে Babul বলেছেন নৈতিক ভাবে তিনি অন্যদের তুলনায় ভালো অবস্থানে রয়েছেন এবং আসানসোলের সাংসদপদ ত্যাগ করবেন। 

সোমবার নবান্ন (Nabanna) থেকে বেরিয়ে Babul জানান বুধবার তিনি Lok Sabha-র Speaker ওম বিড়লার কাছে সময় চেয়েছেন দেখা করার জন্য এবং বুধবারই তিনি সাংসদপদ থেকে ইস্তফা দিতে চান। যদিও বুধবার ওম বিড়লার সঙ্গে সাক্ষাতে সুযোগ পাননি তিনি। এছাড়াও তিনি বারবার জানিয়েছেন অগাস্ট মাসেই তিনি কেন্দ্রীয় সরকারকে চিঠি দিয়ে জানিয়েছিলেন তার কোন নিরাপত্তার প্রয়োজন নেই। ফলত Home Ministry-র তরফে জারি করা নির্দেশিকা যেখানে Babul-এর নিরাপত্তা কমানোর কথা বলা হয়েছিল তার কোনো যুক্তি নেই বলে দাবি করেন Babul নিজে। 

আরও পড়ুন: Bhawanipur: তৃণমূলের তালিকায় অসীমের নাম নেই, সৌজন্য বিনিময়ের পরেই বললেন প্রিয়াঙ্কা

Trinamul-এ যোগদানের পর থেকেই Babul এটা বোঝানোর চেষ্টা করেছেন তিনি কাজ করতে ভালোবাসেন। মানুষের সাথে মিশে তাদের জীবনের সমস্যা সমাধানে তিনি আগ্রহী। কিন্তু BJP-তে তার কাজের দাম দেয়নি কেউ। তিনি দ্বিতীয় বার আসানসোল থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পরে এটা প্রমান হয়ে গেছে মানুষের জন্য কাজ করার কোনো বিকল্প হতে পারেনা। সেই কারণেই প্রথমবারের তুলনায় বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন দ্বিতীয়বার। 

 

বুধবার এক টুইটে গুজরাটের মন্ত্রীদের নিদর্শন তুলে ধরে তিনি বলেছেন পদ থেকে সরিয়ে দেওয়ার আগে তারা যা কাজ করেছেন তার থেকে অনেক বেশি কাজ করেছেন Babul নিজে। Babul আরও বলেন তিনি যা কাজ করেছেন সবগুলির প্রমান আছে। বাংলায় তার রাজনৈতিক যুদ্ধের সব নিদর্শন লোকচক্ষুর সামনেই রয়েছে। এই টুইটে তিনি আবারও মনে করিয়ে দিয়েছেন তিনি চুপ করে বসে থাকতে রাজি নন। কোন কাজ না করে মানুষের টাকা বেতন হিসেবে নেবেন না এবং সাংসদের জন্য নির্ধারিত কোনো রকম সুযোগ সুবিধাও তিনি নেবেন না বলে জানিয়েছেন টুইটে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)