Baguiati Student Murder: বাগুইআটিতে নিহত ২ ছাত্রের একজন ড্রাগের নেশা করত! চাঞ্চল্যকর দাবি সৌগতর

তৃণমূল সাংসদের দাবি, একটা ছেলে বাইক কেনার জন্য ৫০ হাজার টাকা পায় কোথা থেকে? ওদের বাড়ি গিয়েছিলাম। বাবা-মা দুঃখ করছে

Updated By: Sep 12, 2022, 11:50 AM IST
Baguiati Student Murder: বাগুইআটিতে নিহত ২ ছাত্রের একজন ড্রাগের নেশা করত! চাঞ্চল্যকর দাবি সৌগতর

বরুণ সেনগুপ্ত: বাগুইআটিতে ২ ছাত্রের অপহরণ ও খুনের ঘটনায় তোলপাড় রাজ্যে। ওই ঘটনা পুলিসের গাফিলতে প্রকাশ্যে এসে যাওয়ায় প্রবল চাপে রাজ্য সরকার। দুই ছাত্রের নিখোঁজ হয়ে যাওয়ার ডাইরি প্রথমত নিতে চায়নি বাগুইআটি থানা। দ্বিতীয়ত, দুটো স্কুল পড়ুয়ার লাশ পাশের জেলার মর্গে পড়ে রইল আর তা জানতেই পারল না পুলিস। এরকম এক ঘটনায় নিহত দুই স্কুল ছাত্রকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। গতকাল বরাহনগর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে ছাত্রছাত্রীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন সৌগত। সেখানেই তিনি বলেন, বাগুইআটিতে যে দুই স্কুল পড়ুয়া দুষ্কৃতীদের হাতে খুন হয়েছিল। তাদের মধ্যে একজন অন্তত ড্রাগের নেশা করত।

আরও পড়ুন- যুক্তরাষ্ট্র ওপেনে নতুন সূর্যোদয়! চ্যাম্পিয়ন বছর উনিশের আলকারাজ

তৃণমূল সাংসদের দাবি, একটা ছেলে বাইক কেনার জন্য ৫০ হাজার টাকা পায় কোথা থেকে? ওদের বাড়ি গিয়েছিলাম। বাবা-মা দুঃখ করছে। ওদের ধরা হয়েছে। একটা ছেলে, ১৬ বছর বয়স। সে এন ১০ ট্যাবলেট খেত। বাইক কেনার জন্য কীভাবে পঞ্চাশ হাজার টাকা পায়! আমি হলে তো ছেলেকে দিতে পারতাম না।  ছেলেরা ভুল পথে যাচ্ছে। আমরা চাইছি যেসব ছেলে বিপথে যাচ্ছে তারা সমাজের মূল স্রোতে ফিরে আসুক। ছেলেরা এমন কিছু না করুক যাতে তাদের বাবা-মাকে লজ্জায় পড়তে হয়।

উল্লেখ্য, গত ২২ আগস্ট নিখোঁজ হয়ে যায় বাগুইআটির দুই স্কুল পড়ুয়া অতনু দে ও অভিষেক নস্কর। দু’জনেই বাগুইআটির হিন্দু বিদ্যাপীঠের দশম শ্রেণির ছাত্র। সম্পর্কে তারা তুতো ভাই। ২৪ অগস্ট বাগুইআটি থানায় অভিযোগ করে পরিবার। তার পরেই তদন্ত শুরু করে পুলিস। প্রায় ১১ দিন পর বসিরহাটের মর্গে পাওয়া গেল দুই ছাত্রের নিথর লাশ। গোটা ঘটনার আংশিক কিনারা করল বিধাননগর পুলিস। পুলিস সূত্রে খবর, পূর্ব পরিকল্পনা অনুযায়ীই খুন করা হয়েছে অতনু ও অভিষেককে। বেশ কিছুদিন আগেই সেই প্ল্যান করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.