Abhishek Banerjee: সাধারণ মানুষের 'অসুবিধা' হচ্ছে, অভিষেকের 'অনুরোধে' সরল বাড়ির সামনের ব্যারিকেড

হরিশ মুখার্জি রোড একটি গুরুত্বপূর্ণ রাস্তা। ওই রাস্তায় যান চলাচলে অসুবিধা হচ্ছে, তাই ব্যারিকেড সরানোর অনুরোধ করেন অভিষেক (Abhishek Banerjee)। 

Updated By: Mar 8, 2022, 02:19 PM IST
Abhishek Banerjee: সাধারণ মানুষের 'অসুবিধা' হচ্ছে, অভিষেকের 'অনুরোধে' সরল বাড়ির সামনের ব্যারিকেড

নিজস্ব প্রতিবেদন : অসুবিধা হচ্ছিল সাধারণ মানুষের। তাই সাধারণ মানুষের সুবিধার্থে অনুরোধ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। বাড়ির সামনে থেকে ব্যারিকেড সরানোর অনুরোধ করেছিলেন অভিষেক। আর তাঁর অনুরোধের পরই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের বাড়ি 'শান্তিনিকেতন'-এর সামনে থেকে ব্যারিকেড সরাল পুলিস।

হরিশ মুখার্জি রোড একটি গুরুত্বপূর্ণ রাস্তা। ব্যারিকেডের জন্য ওই রাস্তায় যান চলাচলে অসুবিধা হচ্ছে। তাই ব্যারিকেড সরানোর অনুরোধ করেন অভিষেক।  কলকাতা পুলিসকে এই অনুরোধ করেন ডায়মন্ড হারবারের সাংসদ। প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। তিনি জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা (Z Plus Category Security) পান। তাই প্রশাসনের পক্ষ থেকে তাঁর বাড়ি 'শান্তিনিকেতন'-এর সামনে হরিশ মুখার্জি রোডে বেশ কিছুটা অংশ ব্যারিকেড করে রাখা ছিল এতদিন। 

কয়েকদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee) পুলিস প্রশাসন ও তাঁর দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীদের অনুরোধ করেন যে বাড়ির সামনে এতখানি ব্যারিকেড করে রাখা যাবে না। যান চলাচল সুগম করতে হবে। সাধারণ মানুষের যাতে অসুবিধা না হয়, তা নিশ্চিত করতে হবে। এরপরই এদিন ব্যারিকেড সরানো হয় অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের বাড়ির সামনে থেকে। অনেকাংশে ছোট করে দেওয়া হয় ব্যারিকেড। গার্ড রেল রাস্তার একপাশে সরিয়ে প্রায় ফুটপাথের উপর তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Jay Prakash Majumdar Joins TMC: জোড়াফুলে জয়প্রকাশ, মমতার উপস্থিতিতেই তৃণমূলে যোগ, পেলেন বড় পদও

Mamata Banerjee: 'দলের প্রার্থীকে হারিয়ে নির্দল নিয়ে ঘোরা! সুযোগ এলে দল ক্য়াঁচ করে আপনার নাম কেটে দেবে': মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.