Jay Prakash Majumdar Joins TMC: জোড়াফুলে জয়প্রকাশ, মমতার উপস্থিতিতেই তৃণমূলে যোগ, পেলেন বড় পদও

ফিরহাদ হাকিমের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar Joins TMC)। বিধাননগর পুরভোটে (Bidhannagar Municipal Corporation Election 2022) 'নজর' কাড়ে সব্যসাচী-জয়প্রকাশের কোলাকুলি।

Updated By: Mar 8, 2022, 02:44 PM IST
Jay Prakash Majumdar Joins TMC: জোড়াফুলে জয়প্রকাশ, মমতার উপস্থিতিতেই তৃণমূলে যোগ, পেলেন বড় পদও

নিজস্ব প্রতিবেদন : নজরুল মঞ্চে তৃণমূলের (TMC) বৈঠকেই জোড়াফুলে যোগ দিলেন 'বিক্ষুব্ধ' জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar)। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতেই জোড়াফুলে যোগদান করেন 'বহিষ্কৃত' বিজেপি (BJP) নেতা। ফিরহাদ হাকিমের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar Joins TMC)। তৃণমূলে যোগ দিয়েই পদ প্রাপ্তি হল তাঁর। তৃণমূলের রাজ্য সহ সভাপতি হলেন জয়প্রকাশ মজুমদার।

দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বিজেপিতে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল জয়প্রকাশ মজুমদারকে। এরপরই আজ নজরুল মঞ্চে তৃণমূলের বৈঠকে জয়প্রকাশ মজুমদার যোগ দিতে উপস্থিত হলে হই চই পড়ে যায় রাজনৈতিক মহলে। তাঁর ঘাসফুল শিবিরে যোগদান যে সময়ের অপেক্ষা, তা একপ্রকার চূড়ান্ত হয়ে যায়। আজ নজরুল মঞ্চে তৃণমূলের বর্ধিত রাজ্য কমিটির বৈঠক। বৈঠকে যোগ দেওয়ার আগে গাড়ি থেকে নেমে হাত নাড়তেও দেখা যায় জয়প্রকাশ মজুমদারকে। প্রসঙ্গত, আজকের বৈঠকে সামিল হয়েছেন আই-প্যাক কর্তা প্রশান্ত কিশোরও।

এদিন জয়প্রকাশ মজুমদার তৃণমূলের বৈঠকে যোগ দিতে নজরুল মঞ্চে উপস্থিত হতেই, বিজেপি (BJP) নেত্রী লকেট চ্যাটার্জির (Locket Chatterjee) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "গতকাল আমি বৈঠক করে অনেকবার ওনাকে দলে থাকার জন্য অনুরোধ করেছি। অনেকবার করে ওনাকে বলেছি, এই মুহূর্তে যাবেন না। দলে থাকুন। আমরা সবাই মিলে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি। কিন্তু তারপরেও যদি উনি সিদ্ধান্ত নেন, তাহলে আর কিছু করার নেই। এটা তাঁর একেবারেই নিজস্ব সিদ্ধান্ত। ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু এইভাবে এই মুহূর্তে দলের এই সময়ে, আমরা সবাই মিলে তাঁকে বলা সত্ত্বেও যদি উনি এই ধরনের সিদ্ধান্ত নেন, তাহলে এটাতে আমার আর বলার কিছু নেই। এটুকুই বলব যে আমরা বিজেপি একটা পরিবার। সবাইকে এই মুহূর্তে একসাথে থাকতে হবে। সবাইকে শক্ত মনে থাকতে হবে। অনুরোধ করব, এই ধরনের সিদ্ধান্ত যেন কেউ না নেয়।"

প্রসঙ্গত, বিধাননগর পুরভোটে (Bidhannagar Municipal Corporation Election 2022) 'নজর' কাড়ে সব্যসাচী-জয়প্রকাশের কোলাকুলি। বিধাননগর পুরভোটের মাঝেই ২ জনের সাক্ষাৎ হয়। আর দেখা হতেই কোলাকুলি করেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar) ও সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সদ্য বহিষ্কৃত বিজেপি (BJP) নেতা জয়প্রকাশ মজুমদার ও সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) আসা সব্যসাচী দত্ত, একে অপরকে কোলাকুলি করতেই তা ঘিরে জল্পনা ছড়ায়। শুধুই কি সৌজন্য না তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে সচেতন কোনও বার্তা? খানিক হেঁয়ালি মিশিয়েই সেদিন যার জবাব দিয়েছিলেন জয়প্রকাশ মজুমদার।

আরও পড়ুন, Mamata On Flight Descend: 'সামনে অন্য বিমান, মুখোমুখি সংঘর্ষ পরিস্থিতি! ১০ সেকেন্ডের জন্য বেঁচে গিয়েছি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.