প্রজাতন্ত্র দিবসে বড় নাশকতার ছক! রাতে রাজরাহাট থেকে উদ্ধার অস্ত্রশস্ত্র, ধৃত ২

পুলিস সূত্রে জানা যাচ্ছে, তাদের কাছে বেশ কিছুদিন ধরে খবর ছিল যে রাজারহাটে বেশ কিছু অস্ত্র ঢুকবে। সেই মতো তারা খচর কাজে লাগিয়ে দেয়। গতকাল গভীর রাতে সূত্র মারফত খবর পায়, রাজারহাট থানা এলাকার পোদ্রা ব্রিজের কাছে সন্দেহভাজন দুজন দাঁড়িয়ে আছে

Updated By: Jan 26, 2020, 10:11 AM IST
প্রজাতন্ত্র দিবসে বড় নাশকতার ছক! রাতে রাজরাহাট থেকে উদ্ধার অস্ত্রশস্ত্র, ধৃত ২
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  প্রজাতন্ত্র দিবসের আগের দিন রাতে রাজারহাট থেকে উদ্ধার হল ৫টি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড গুলি। এ ঘটনায় গ্রেফতার ২ জনকে। পুলিস জানাচ্ছে, প্রজাতন্ত্র দিবসে বড়সড় নাশকতার ছক কষেছিল অভিযুক্তরা। ধৃতদের নাম আমির আহমেদ খান ওরফে রাজা এবং ,মহম্মদ আক্রম শেখ।

পুলিস সূত্রে জানা যাচ্ছে, তাদের কাছে বেশ কিছুদিন ধরে খবর ছিল যে রাজারহাটে বেশ কিছু অস্ত্র ঢুকবে। সেই মতো তারা খচর কাজে লাগিয়ে দেয়। গতকাল গভীর রাতে সূত্র মারফত খবর পায়, রাজারহাট থানা এলাকার পোদ্রা ব্রিজের কাছে সন্দেহভাজন দুজন দাঁড়িয়ে আছে। খবর পেয়ে পুলিস গিয়ে দুজনকে ধরে ফেলে। তল্লাশি চালিয়ে পাঁচটি নতুন আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড গুলি উদ্ধার করে। পুলিস জানিয়েছে, রাজারহাট এলাকায় কোনো বড় অপরাধের জন্য তারা এই অস্ত্র গুলো নিয়ে এসেছিল। তবে কি কারণে এগুলো এনেছিল ও কোথা থেকে এনেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। এদের বিরুদ্ধে আগেও অপরাধের রেকর্ড রয়েছে।

আরও পড়ুন- ওমরকে চিনতেই পারছি না, খুব ব্যথা পাচ্ছি, মোদীকে বিঁধলেন মমতা

পুলিস সূত্রে খবর, এর আগে রায়গাছি এলাকায় গুলি চালানোর অভিযোগ আছে অভিযুক্তদের বিরুদ্ধে। আজ ধৃতদের বারাসাত কোর্টে তোলা হবে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে রাজারহাট পুলিস। হেফাজতে নেওয়ার পর  বাকি তদন্ত চালাবে।