বেলঘরিয়ায় উদ্ধার নিখোঁজ ইঞ্জিনিয়ারের মৃতদেহ, সন্দেহের তির বন্ধুর দিকে

পুলিসের বিরুদ্ধে অসহ‌যোগিতার অভি‌যোগ। রাস্তা অাটকে বিক্ষোভ দেখাল এলাকাবাসী 

Updated By: Jan 6, 2018, 07:43 PM IST
বেলঘরিয়ায় উদ্ধার নিখোঁজ ইঞ্জিনিয়ারের মৃতদেহ, সন্দেহের তির বন্ধুর দিকে

নিজস্ব প্রতিবেদন: বর্ষবরণের রাত থেকে নিখোঁজ। শনিবার সকালে উদ্ধার হল বেলঘরিয়ার নিখোঁজ ইঞ্জিনিয়ার দীপ বারিকের দেহ। পুলিসের অসহ‌যোগিতার অভি‌যোগে রাস্তা আটকে বিক্ষোভ দেখালেন প্রতিবেশীরা।

শনিবার এল ৯ বাসস্ট্যান্ডের কাছে একটি পুকুর খেকে দীপের দেহ উদ্ধার হয়। তার মুখে আঘাতের চিহ্ন মিলেছে। পরিবার ও প্রতিবেশীদের পক্ষ থেকে অভি‌যোগ করা হচ্ছে দীপের মৃত্যু রহস্যজনক। এর পেছনে দীপের বন্ধু সঞ্জয় বর্মণের ভূমিকা রহস্যজনক। দীপের মৃত্যুর পর থেকে সে নিখোঁজ।

দীপের বাবার অভি‌যোগ, সম্প্রতি ইঞ্জিনিয়ারিং পাস করেছে দীপ ও সঞ্জয়। সরকারি চাকরির পরীক্ষা দেওয়ার জন্য তারা প্রস্তুতি নিচ্ছিল। ফলে একে অন্যের ঘরে ‌যাতায়াত করতো। ৩১ ডিসেম্বর সঞ্জয় এসে বলে তাদের পুলিস কোয়াটার্সে পিকনিক রয়েছে। সেই উপলক্ষ্যে সে দীপকে ডেকে নিয়ে ‌যায়। রাত এগারোটা নাগাদ একটা ফোন আসে। সেখানে দীপ শুধু একবার মা বলে। তার পরই ফোন কেটে ‌যায়। এর পর থেকে ফোন সুইচড অফ আসতে থেকে।

আরও পড়ুন-স্কুলস্তর থেকেই চরিত্রগঠনে জোর, নীতিশিক্ষার উদ্যোগ রাজ্য সরকারের

দীপের নিখোঁজ হয়ে ‌যাওয়ার বিষয়টি পুলিসকে জানানো হয় বলেও জানিয়েছেন দীপের বাবা। কিন্তু তাঁর অভি‌যোগ, পুলিস একটি জিডি করে ছেড়ে দেয়। কোনও গুরুত্ব দেয়নি বিষয়টিতে। এর পেছনে কারণ হল সঞ্জয়ের বাবা পুলিস কর্মী। কিন্তু ৬ দিন পরে পিকনিক স্পট থেকেই দীপের মৃতদেহ উদ্ধার হয়।

.