'অর্জুন সিং নির্বাচিত প্রতিনিধি; তাঁর সঙ্গে গুন্ডার মতো আচরণ করছে পুলিস, সব হিসেব নেব'

একাধিক বিষয় নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেন দিলীপ ঘোষ

Reported By: অঞ্জন রায় | Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 11, 2020, 09:12 PM IST
'অর্জুন সিং নির্বাচিত প্রতিনিধি; তাঁর সঙ্গে গুন্ডার মতো আচরণ করছে পুলিস, সব হিসেব নেব'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যপালের সমালোচনার প্রসঙ্গ টেনে রাজ্য সরকারকে রাজধর্ম মনে করালেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। দল সব মনে রাখবে বলেও মনে করিয়ে দেন তিনি।

শনিবার সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকার রাজধর্ম ভুলে গিয়েছে তাই রাজ্যপালকে আক্রমণ করছে।  রাজ্যপাল ভুল বলছেন সেটা আগে প্রমাণ করুক সরকার।

আরও পড়ুন-শুধু প্রসেক্রিপশন যথেষ্ট নয়, এইসব ওষুধ কিনতে গেল মাস্ট আধার কার্ডও

অর্জুন সিংয়ের গাড়ি আটকানো নিয়ে কলকাতা পুলিসকে আক্রমাণ করেন রাজ্য বিজেপি সভাপতি। বলেন, অর্জুন সিংয়ের দোষ তিনি বিজেপিতে এসেছেন। মনে রাখবেন তিনি নির্বাচিত প্রতিনিধি। তাঁর সঙ্গে অপরাধীর মতো ব্যবহার করা হয়েছে। পুলিস গুন্ডার মতো ব্যবহার করেছে। মানুষ সব দেখছে। সব হিসেব নেব।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে চিড়িয়ামোড়ে সাংসদ অর্জুন সিং-এর গাড়ি আটকে দেয় পুলিস। তাঁর কনভয় আটকে তল্লাশি চালানো হয়। জয়েন্ট পুলিস কমিশনার অজয় ঠাকুরের নির্দেশে এই তল্লাশি হয়। সেই কনভয় থেকে বিট্টু জয়শওয়াল নামে এক অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিস। পুলিস বিট্টুকে গ্রেফতার করতে গেলে এলাকায় উত্তেজনা ছড়ায়।

এছাড়াও একাধিক বিষয় নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেন দিলীপ ঘোষ।  বলেন, সৌর বিদ্যুত্ প্রকল্পে সরকারকে টাকা দিয়েছিল কেন্দ্র। তা কাজে লাগায়নি সরকার। সরকারের কাটমানি ছাড়া কোনও কিছুতে আগ্রহ নেই।

আরও পড়ুন-কলকাতায় একদিনে করোনা আক্রান্ত ৪১২, জেনে নিন আপনার জেলার সর্বশেষ পরিস্থিতি

কোভিড রোগীদের চিকিত্সায় একাধিক অসংগতি রয়েছে। সরকার বলছে প্রচুর বেড আছে। কিন্তু কাজের সময় তা পাওয়া যাচ্ছে না। হিসাব না করে কোন্টেনমেন্ট জোন করা হচ্ছে। মুখ্যমন্ত্রী রাজনৈতিক ভাবে সিদ্ধান্ত নিচ্ছেন