করোনা আক্রান্ত লকেট, সংক্রমণ রুখতে বড় সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি

বিজেপি সাংসদের সংস্পর্শে কারা কারা এসেছিলেন, সেই তালিকা তৈরি করা হচ্ছে।

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 3, 2020, 08:46 PM IST
করোনা আক্রান্ত লকেট, সংক্রমণ রুখতে বড় সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়। লকেট ছাড়াও বিজেপির আরও বেশ কয়েকজন নেতা, কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে রাস্তায় নেমে সমস্ত কর্মসূচি বাতিল করল রাজ্য বিজেপি। একমাত্র মহিলাদের ওপর আক্রমণ ইস্যুতে রাস্তায় নামবে বিজেপি মহিলা মোর্চা। এছাড়া আপাতত রাস্তায় নেমে সমস্ত কর্মসূচি বাতিল মহিলা মোর্চার। এক বিবৃতি জারি করে একথা জানিয়েছেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পাল।

প্রসঙ্গত, শুক্রবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নিজেই টুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান নেত্রী। রিপোর্ট পজিটিভ আসার পরই এদিন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এদিন টুইটে লকেট চট্টোপাধ্যায় জানান, বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। সঙ্গে সর্দি, কাশি সহ করোনার উপসর্গ ছিল। এরপর ২ বার নমুনা সংগ্রহ করা হয়। প্রথমবার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় টেস্ট করা হয়। শুক্রবার সেই রিপোর্ট পজিটিভ আসে।

এরপরেই তড়িঘড়ি শুক্রবার দুপুরে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে রাজ্য বিজেপি সূত্রে খবর, ইতিমধ্যেই বিজেপি সাংসদের সংস্পর্শে কারা কারা এসেছিলেন, সেই তালিকা তৈরি করা হচ্ছে। তাঁদের নজরদারিতে রাখা হবে। পাশাপাশি, লকেট চট্টোপাধ্যায় রিপোর্ট পজিটিভ আসার পরই অনির্দিষ্টকালের জন্য রাজ্য বিজেপি দলীয় কার্যালয়ে নেতাদের প্রবেশ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব। 

আরও পড়ুন, টানা ২ বছর ধরে আদিবাসী পরিচারিকাকে 'ধর্ষণে'র অভিযোগ তৃণমূল উপপ্রধানের বিরুদ্ধে