বাংলা সঙ্গীত মেলা, বুধবার থেকে শুরু হচ্ছে সঙ্গীতের মহা আসর

বাংলা সঙ্গীত মেলা। বুধবার থেকে শুরু হচ্ছে সঙ্গীতের মহাআসর। উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। তার আগে, আজ রবীন্দ্র সদনে হয়ে গেল কার্টেন রেইজার।সঙ্গীত মেলা। শীতের শহরের অন্যতম আকর্ষণ। বাংলার গানকে বিশ্বের দরবারে পৌছে দেওয়ার উদ্যোগ।  বুধবার থেকে শুরু অনুষ্ঠান। তার আগে রবিবার রবীন্দ্রসদন হয়ে গেল কার্টেন রেইজার। ছৌ থেকে বাউল। রং-বেরংয়ের পোশাকে ররীন্দ্র সদন চত্বর মাতালেন লোকশিল্পীরা।বুধবার অনুষ্ঠানের সূচনা করবেন মুখ্যমন্ত্রী। কলকাতার ১০টি মঞ্চের পাশাপাশি, রাজ্যের বিভিন্ন মঞ্চে চলবে অনুষ্ঠান। অংশ নেবেন ১৮০০ শিল্পী।  দেশের গন্ডি পেরিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র ও ইংল্যান্ড থেকেও অংশ নেবেন শিল্পীরা।

Updated By: Dec 11, 2016, 06:16 PM IST
 বাংলা সঙ্গীত মেলা, বুধবার থেকে শুরু হচ্ছে সঙ্গীতের মহা আসর

ওয়েব ডেস্ক: বাংলা সঙ্গীত মেলা। বুধবার থেকে শুরু হচ্ছে সঙ্গীতের মহাআসর। উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। তার আগে, আজ রবীন্দ্র সদনে হয়ে গেল কার্টেন রেইজার।সঙ্গীত মেলা। শীতের শহরের অন্যতম আকর্ষণ। বাংলার গানকে বিশ্বের দরবারে পৌছে দেওয়ার উদ্যোগ।  বুধবার থেকে শুরু অনুষ্ঠান। তার আগে রবিবার রবীন্দ্রসদন হয়ে গেল কার্টেন রেইজার। ছৌ থেকে বাউল। রং-বেরংয়ের পোশাকে ররীন্দ্র সদন চত্বর মাতালেন লোকশিল্পীরা।বুধবার অনুষ্ঠানের সূচনা করবেন মুখ্যমন্ত্রী। কলকাতার ১০টি মঞ্চের পাশাপাশি, রাজ্যের বিভিন্ন মঞ্চে চলবে অনুষ্ঠান। অংশ নেবেন ১৮০০ শিল্পী।  দেশের গন্ডি পেরিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র ও ইংল্যান্ড থেকেও অংশ নেবেন শিল্পীরা।

আরও পড়ুন বাড়ির বাথরুমে পাওয়া গেল টাকার খনি

মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণাতেই গোটা উদ্যোগ বললেন মন্ত্রী ইন্দ্রনীল সেন। উচ্ছ্বসিত শিল্পী দ্বিজেন মুখোপাধ্যায়ও।২১ তারিখ পর্যন্ত চলবে সঙ্গীত মেলা।

আরও পড়ুন  টাকার অভাবে আগে মেয়ের বিয়ে ভেস্তে যেত এখন পাত্রপক্ষও নাকাল!

.