Jagdeep Dhankhar: হরিচাঁদ হলেন 'হরিচন্দ্র', মতুয়া ধর্মগুরুর 'ভুল' নাম টুইট রাজ্যপালের! বিদ্রুপ নেটিজেনদের

নেটিজেনদের কেউ জগদীপ ধনখড়কে নিজের ভুল শুধরে নেওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ অভিযোগ করেছেন, বাংলা এবং মতুয়াদের অপমান করছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। 

Updated By: Mar 30, 2022, 12:42 PM IST
Jagdeep Dhankhar: হরিচাঁদ হলেন 'হরিচন্দ্র', মতুয়া ধর্মগুরুর 'ভুল' নাম টুইট রাজ্যপালের! বিদ্রুপ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: মতুয়া সম্প্রদায়ের (Matua Commynity) ধর্মগুরু হরিচাঁদ ঠাকুরের (harichand thakur) জন্মতিথিতে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal Jagdeep Dhankhar) টুইট। এবার সেই টুইট ঘিরেই বিতর্ক। অভিযোগ, টুইটে হরিচাঁদ ঠাকুরের নাম ভুল লিখেছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। ফলে নেটিজেনদের কটাক্ষ মুখে পড়েছেন তিনি। 

কী টুইট করলেন রাজ্যপাল?

টুইটে জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar) লিখেছেন, "শ্রী শ্রী হরিচন্দ্র ঠাকুরের ২১১তম জন্মবার্ষিকীতে নতমস্তকে শ্রদ্ধা জানাই। উনি মতুয়া সম্প্রদায়ের প্রতিষ্ঠাতা এবং নিপীড়িত-বঞ্চিতদের উন্নয়নে জীবন অতিবাহিত করেছেন। তাঁর শিক্ষা আমাদের মন থেকে হিংসা দূর করেছে এবং আধ্যত্মিকতার জন্ম দিয়েছে।" 

ভুল কোথায়?

অভিযোগ, হরিচাঁদ ঠাকুরের নাম 'হরিচন্দ্র ঠাকুর' লিখেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)।  
  
কটাক্ষ নেটিজেনদের:

রাজ্যপালের এই ধরনের টুইটের পর বিদ্রুত, কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। কেউ জগদীপ ধনখড়কে নিজের ভুল শুধরে নেওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ অভিযোগ করেছেন, বাংলা এবং মতুয়াদের অপমান করছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। 

আরও পড়ুন: Manoj Tigga: মনোজ টিগ্গার পাঁজরে ‘চোট’, দুই চিকিত্সক সাংসদের দুই ‘রিপোর্ট’

আরও পড়ুন: Dhankhar Calls Mamata For Meeting: 'সময় বের করে তাড়াতাড়ি আসুন,' মুখ্যমন্ত্রীকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.