সারদায় সিপিআইএমের নিশানায় মুখ্যমন্ত্রী, রাস্তায় নামার ডাক বিমান বসুর

সারদা কেলেঙ্কারিতে সিপিআইএমের  টার্গেট এখন মুখ্যমন্ত্রী এবং তাঁর দলের শীর্ষনেতারা।  আর এই টার্গেট নিয়েই লাগাতার আন্দোলনে রাস্তায় নামছেন বাম নেতারা। বিমান বসুর অভিযোগ, শাসকদলের নেতা- মন্ত্রীদের চোখে মুখেই স্পষ্ট, সর্ষের মধ্যেই  ভুত রয়েছে।

Updated By: Sep 13, 2014, 08:36 PM IST
সারদায় সিপিআইএমের নিশানায় মুখ্যমন্ত্রী, রাস্তায় নামার ডাক বিমান বসুর

কলকাতা: সারদা কেলেঙ্কারিতে সিপিআইএমের  টার্গেট এখন মুখ্যমন্ত্রী এবং তাঁর দলের শীর্ষনেতারা।  আর এই টার্গেট নিয়েই লাগাতার আন্দোলনে রাস্তায় নামছেন বাম নেতারা। বিমান বসুর অভিযোগ, শাসকদলের নেতা- মন্ত্রীদের চোখে মুখেই স্পষ্ট, সর্ষের মধ্যেই  ভুত রয়েছে।

সারদা-শাসক যোগ নিয়ে পনের তারিখ একসঙ্গে রাস্তায় নামছে  বামেদের সব গণ সংগঠন। ঠিক এক সপ্তাহ পর বাইশ তারিখ একই ইস্যুতে কলকাতায় মিছিল করবেন বিমান বসুরা। বিরোধীদের টার্গেট শাসক দলের  শীর্ষ নেতারা।

শুধু তৃণমূলের শীর্ষ নেতারাই নন, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও আঙুল তুলেছেন বামফ্রন্ট চেয়ারম্যান। এতদিন শাসকের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেই ক্ষান্ত ছিলেন বাম নেতারা।  এবার সারদা-শাসক যোগের অভিযোগে লাগাতার  কর্মসূচির পরিকল্পনা করেছেন তাঁরা।  কখনও বামফ্রন্ট, কখনও গণ সংগঠনের ব্যানারে, কখনও আবার বৃহত মঞ্চ তৈরি করে আন্দোলন করবে বামেরা।  

 

 

.