চলন্ত গাড়িতে মদ্যপান, জন্মদিন পালন, হুল্লোড়! নিউটাউনে গাড়ি দুর্ঘটনায় ৩ যুবকের মৃত্যু

পুলিস জানিয়েছে, গাড়িতে মিলেছে বার্থ ডে কেক ও ২টি মদের বোতল। গাড়ির গতি ১০০ কিলোমিটারেরও বেশি ছিল বলে মনে করা হচ্ছে।

Updated By: Nov 12, 2019, 07:08 PM IST
চলন্ত গাড়িতে মদ্যপান, জন্মদিন পালন, হুল্লোড়! নিউটাউনে গাড়ি দুর্ঘটনায় ৩ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন : চলন্ত গাড়িতেই কেক কেটে বার্থ ডে সেলিব্রেশন, সঙ্গে চলছিল মদ্যপানও। নিউটাউনে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর ঘটনায় প্রাথমিক তদন্তে সামনে এল এই তথ্য। বিলাসবহুল গাড়ি, বেলাগাম গতি আর শাসনহীন জীবনই কেড়ে নিয়েছে ৩-৩টি তরতাজা প্রাণ। নিউটাউনে ভোররাতের ভয়াবহ দুর্ঘটনায় ৩ যুবকের মৃত্যুর ঘটনায় আবার সামনে এল এই সত্য। দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছেন আরও ২ জন।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি

গাড়িটি দেখলেই বোঝা যাচ্ছে দুর্ঘটনার অভিঘাত কতটা মারাত্মক ছিল। বিলাসবহুল গাড়ি।  দুমড়ে মুচড়ে পুরো একাকার। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, রাত ৩টে পর্যন্ত সল্টলেকে মোহিত জৈনের বাড়িতে জন্মদিনের পার্টি চলছিল। মোহিত জৈনের বাড়িতে পার্টির পর মোহিতের গাড়ি নিয়েই হুল্লোড়ে বেরিয়ে পড়ে যুবকের দল। গাড়ি চালাচ্ছিল মোহিত জৈন। পাশের সিটে বসেছিল সর্বজিত সিং। গাড়ির পিছনের সিটে বসেছিল নীতিশ, কৌশল ও মায়াঙ্ক।

পুলিস জানিয়েছে, গাড়িতে মিলেছে বার্থ ডে কেক ও ২টি মদের বোতল। গাড়িতে পাওয়া কেক ও মদের বোতল পুলিসের অনুমান, গাড়িতেই চলছিল দেদার হুল্লোড়। গাড়ির গতি ১০০ কিলোমিটারেরও বেশি ছিল বলে মনে করা হচ্ছে। নেশাগ্রস্ত অবস্থাতেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক মোহিত। এমনটাই মনে করছে পুলিস। এদিন ভোর ৫টা ১৫ নাগাদ নারকেল বাগান মোড় থেকে এয়ারপোর্টের দিকে যাওয়ার সময়ই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। ইকোপার্কের কাছে ইউ টার্ন নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে ধাক্কা মারে গাড়িটি।

আরও পড়ুন, ২০ টাকায় ফুলচার্জ! বুলবুল বিধ্বস্ত হিঙ্গলগঞ্জে জেনারেটর বসিয়ে চলছে মোবাইল চার্জের ব্যবসা

আরও পড়ুন, হায়দরাবাদে মুখোমুখি সংঘর্ষ ২ ট্রেনের! দেখুন দুর্ঘটনার মুহূর্তের সিসিটিভি ফুটেজ

গাড়িটির ডানদিকের অংশ অর্থাত্ চালকের দিকের অংশ মেট্রোর পিলারের সঙ্গে ধাক্কা খায়। দুর্ঘটনার সময় সামনের আসনে বসে থাকা মোহিত ও সর্বজিতের এয়ারব্যাগ কাজ করেছিল। কিন্তু পিছনের সিটে বসে থাকা নীতিশ, কৌশল ও মায়াঙ্ক- ৩ জনেরই মারাত্মক আঘাত লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। গ্যাস কাটার দিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি কেটে দেহ উদ্ধার করা হয়। তবে, দুর্ঘটনার পিছনে গাড়ির যান্ত্রিক কোনও ত্রুটি ছিল কিনা তাও খতিয়ে দেখছেন ফরেনসিক বিশেষজ্ঞরা।