একাসনে দিলীপ-শুভেন্দু, ভারসাম্যের পথে হাঁটছে রাজ্য BJP!

রাজনৈতিক প্রস্তাবে এক পংক্তিতে দিলীপ-শুভেন্দু।

Updated By: Jun 29, 2021, 02:45 PM IST
 একাসনে দিলীপ-শুভেন্দু, ভারসাম্যের পথে হাঁটছে রাজ্য BJP!

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপিতে দিলীপ ঘোষের সমান গুরুত্ব পেতে চলেছেন শুভেন্দু অধিকারী। সভাপতি নির্ভর গেরুয়া শিবিরে নজিরবিহীন ভাবে সমান গুরুত্ব পেতে চলেছেন বিরোধী দলনেতা। এই জল্পনা আগেই ছিল। মঙ্গলবার রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠকে যার আঁচও পাওয়া গেল।

এদিন হেস্টিংসে অনুষ্ঠিত হয় রাজ্য বিজেপির কর্মসমতির বৈঠক। বৈঠকে যে রাজনৈতিক প্রস্তাব পেশ হয়েছে, তাতে দিলীপ ঘোষের নাম একবার উচ্চারিত হয়। শুভেন্দু অধিকারীর নাম তিনবার উল্লেখ করা হয়। এমনকি রাজনৈতিক প্রস্তাবে যে অভিনন্দন বার্তা দেওয়া হয়, তাতেও দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীকে এক পংক্তি রাখা হয়। নির্বাচনে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য দলের তরফে এদিন দিলীপ ঘোষকে যেমন ধন্যবাদ জানান হয়। তেমনই বিরোধী দলনেতা নির্বাচিত হওয়ার জন্য শুভেন্দু অধিকারীকেও অভিনন্দন বার্তা দেওয়া হয়। 

আরও পড়ুন: নারদ মামলায় Mamata-র হলফনামা নিয়ে শুনানি, বুধবার রায় ঘোষণা হাইকোর্টে

আরও পড়ুন: হেস্টিংসে চলছে রাজ্য BJP-র কর্মসমিতির বৈঠক, গরহাজির কৈলাস-রাজীব, তুঙ্গে জল্পনা

এছাড়া আগামী দিনে বিধানসভায় বিরোধী দল হিসাবে বিজেপির ভূমিকা কলামেও বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দু নাম উল্লেখ করা হয়। নির্বাচনী ফলাফল সংক্রান্ত কলামেও শুভেন্দুর কথা বলা হয়। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করেছেন শুভেন্দু অধিকারী। সেজন্য নন্দীগ্রামের বিধায়কের প্রশংসা করা হয় আজকের বৈঠকে। এছাড়া বৈঠক উপলক্ষে হেস্টিংসের দফতরে যে ফ্লেক্স লাগানো হয়। সেখানেও দিলীপ ঘোষের সঙ্গে সমান গুরুত্ব দেওয়া হয় শুভেন্দু অধিকারীকে।

.