Dilip Ghosh on KK Death: "চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে, এটা হত্যা", কেকে'র মৃত্যু প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ ঘোষ

"এটা কলেজের অনুষ্ঠান নয়, তৃণমূল পার্টির অনুষ্ঠান। ওরা লোক জড়ো করেছে। নেতারা আয়োজন করেছেন। ওকে দিয়ে জোর করে একের পর এক গান গাইয়েছে। উনি পারছিলেন না। চলে যেতে চাইছিলেন। চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে। এটা হত্যা।"

Updated By: Jun 2, 2022, 08:46 AM IST
Dilip Ghosh on KK Death: "চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে, এটা হত্যা", কেকে'র মৃত্যু প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় অনুষ্ঠানে করতে এসে অকালে প্রয়াত প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকে (KK)। তাঁর মৃত্যু নিয়ে ইতিমধ্য়ে তৈরি হয়েছে বিতর্ক। অনুষ্ঠান আয়োজকদের বিরুদ্ধে নানান অভিযোগ উঠছে। এই পরিস্থিতিতে বিস্ফোরক অভিযোগ করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতির দাবি, "কেকে-কে (KK) চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে। এটা হত্যা। অপরাধবোধ থেকেই গান স্যালুট দিয়েছে সরকার।"

বৃহস্পতিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে রাজ্য প্রশাসনকে নিশানা করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "একটা লোককে হত্যা করা হল। অমিত শাহ বলেছিলেন, বাংলায় গেলে মারা যেতে পারেন। বাংলায় এসে লোকটা বেঘোরে মারা গেলেন। এটা কলেজের অনুষ্ঠান নয়, তৃণমূল পার্টির অনুষ্ঠান। ওরা লোক জড়ো করেছে। নেতারা আয়োজন করেছেন। ওকে দিয়ে জোর করে একের পর এক গান গাইয়েছে। উনি পারছিলেন না। চলে যেতে চাইছিলেন। চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে। এটা হত্যা।"

প্রখ্যাত সঙ্গীত শিল্পীকে শেষশ্রদ্ধ জানাতে বুধবার গান স্যালুট দিয়েছে রাজ্য সরকার। শ্রদ্ধা জানিয়েছেন মুখ্যমন্ত্রী-সহ অন্যান্য মন্ত্রীরা। সরকারের এই পদক্ষেপেরও সমালোচনা করেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "যে অপরাধবোধ তৈরি হয়েছে, তা ঢাকা দিতে গান স্যালুট দেওয়া হয়েছে। আর ওঁর মৃতদেহ চুরি করার অভ্যেস রয়েছে।" অসুস্থ হওয়ার পরেও হাসপাতালে না নিয়ে গিয়ে, কেন কেকে (KK)-কে হোটেলে নিয়ে যাওয়া হল? সেই প্রশ্নও তুলেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

যদিও কুণাল ঘোষ (Kunal Ghosh) দাবি করেছেন, "এত জনের মধ্যে কেউ অসুস্থ হলেন না। পেশাদার শিল্পী পারফর্ম করে বেরিয়ে যাওয়ার পর অসুস্থ হয়েছেন। এটা নিয়ে কিছু রাজনৈতিক দল কুৎসা করছে। এটা ওদের রাজনৈতিক দেউলিয়া হওয়ার উদাহরণ। মুখ্যমন্ত্রী পূর্ণ সম্মান দিয়ে শেষ বিদায়ের ব্যবস্থা করেছেন।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.