TMC VS BJP: 'সাইবার-যুদ্ধ'! 'হীরক রানি বাই বাই', সোশ্যালে তৃণমূলের পাল্টা পোস্ট বিজেপির..

কলকাতায় আইটি সেলের সঙ্গে বৈঠকে অমিত শাহ, জেপি নাড্ডা।  বৈঠকে আইটি সেলের কর্মীদের 'সাইবার যোদ্ধা' বলে সম্বোধন করেন শাহ। বাংলার 'স্টিকার পলিটিক্সে'র বিরুদ্ধে আরও আগ্রাসী হওয়ার নির্দেশ দেন তিনি। সূত্রের খবর তেমনই।  

Updated By: Dec 26, 2023, 07:13 PM IST
TMC VS BJP:  'সাইবার-যুদ্ধ'! 'হীরক রানি বাই বাই', সোশ্যালে তৃণমূলের পাল্টা পোস্ট বিজেপির..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের আগে এবার 'সাইবার-যুদ্ধ'! কীভাবে? 'হীরক রানি বাই বাই', তৃণমূলের পাল্টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিল বিজেপি।

আরও পড়ুন:  JU Convocation: 'যাদবপুরের সমাবর্তন বেআইনি; পড়ুয়াদের সার্টিফিকেটও অবৈধ', আইনি পরামর্শ নিচ্ছেন রাজ্যপাল

ঘটনাটি ঠিক কী? শিয়রে লোকসভা ভোট। বছর শেষে হওয়ার আগেই ফের বাংলার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহ। সঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাজ্জাও। আজ, মঙ্গলবার দিনভর কলকাতায় ঠাসা কর্মসূচি ছিল তাঁদের।

এদিকে চুপ করে বসে নেই তৃণমূল। স্রেফ বিবেকানন্দ ইস্যুতে প্রতিবাদ মিছিলই নয়, সোশ্যাল মিডিয়ায় পোস্টে 'সান্টা' বলে কটাক্ষ করা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। সঙ্গে বার্তা, 'বাংলার প্রাপ্য টাকা দিন'। বস্তুত, সেই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়।

 

এদিন সন্ধ্য়ায় ন্যাশনাল লাইব্রেরিতে বিজেপির আইটি সেলের সদস্য়দের সঙ্গে বৈঠক করেন শাহ, নাড্ডা। আমন্ত্রিত ছিলেন বেশ কয়েকজন জনপ্রিয় ব্লগারও। বৈঠক ততক্ষণে শেষ। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। হ্যাশট্যাগ, 'হীরকরানি'।

 

আইটি সেলের সঙ্গে শাহ-নাড্ডার বৈঠক? সূত্রের খবর, বৈঠকে আইটি সেলের কর্মীদের 'সাইবার যোদ্ধা' বলে সম্বোধন করেন শাহ। বাংলার 'স্টিকার পলিটিক্সে'র বিরুদ্ধে আরও আগ্রাসী হওয়ার নির্দেশ দেন তিনি। বলেন, 'মমতা বিরুদ্ধে প্রচারে আনতে হবে মানুষ। ভুল বুঝিয়ে টুপি পড়ানোর দিন শেষ'।

আরও পড়ুন:  Amit Shah: টার্গেট ৩৫, শাহের বেছে নেওয়া ১৫ জনের নির্বাচনী কমিটিতে নেই ৪ মন্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.