কলকাতায় শিক্ষামন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ বিজেপির

কাঁথিতে বিজেপি কর্মীদের উপরে হামলার প্রতিবাদে মিছিল বিজেপির। 

Updated By: Jan 30, 2019, 04:55 PM IST
কলকাতায় শিক্ষামন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ বিজেপির

অঞ্জন রায়

কাঁথিতে দলের কর্মীদের উপরে হামলার অভিযোগে এদিন শহরে প্রতিবাদ মিছিল শুরু করে বিজেপি। আর ওই মিছিলের মাঝে ঢুকে পড়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আর তা দেখতে পেয়েই গাড়ি ঘিরে ধরেন বিজেপি কর্মীরা। কালো পতাকা নিয়ে শুরু হয় বিক্ষোভ। 

এদিন সেন্ট্রাল অ্যাভিনিউ দিয়ে যাচ্ছিল বিজেপির প্রতিবাদ মিছিল। ওই রাস্তা দিয়েই তখন যাচ্ছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল নেতাকে দেখতে পেয়ে গাড়িতে চড়াও হন বিজেপি কর্মীরা। কালো পতাকা নিয়ে শুরু হয় বিক্ষোভ। ভিড়ের মাঝে ফেঁসে যায় শিক্ষামন্ত্রীর গাড়ি। পরিস্থিতি বেগতিক দেখে শিক্ষামন্ত্রীকে উদ্ধার করে আসেন মিছিলের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিস কর্মীরা। তাঁদের চেষ্টাতেই নিশ্চিন্তে বেরিয়ে যান শিক্ষামন্ত্রী। তত্ক্ষণাত্ অন্য রাস্তা দিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি বের করে দেওয়া হয়। বিজেপি কর্মীরা দৌড়ে গাড়ির পিছনে ধাওয়া করেন। 

জানা গিয়েছে, উত্তর কলকাতার বিজেপি কর্মীরা শিক্ষামন্ত্রীর গাড়িটি লক্ষ্য করেন। তাঁরাই বিক্ষোভ দেখাতে শুরু করেন। নেতারা আগে থাকায় নিয়ন্ত্রণের সুযোগ ছিল না। 

আরও পড়ুন- হার্ট অ্যাটাকের পর চিকিত্সকের প্রাণ বাঁচিয়ে ঋণশোধ কুকুরের

মঙ্গলবার বিকেলে কাঁথিতে অমিত শাহের সভা শেষ হতেই ফিরতি বিজেপি কর্মীদের বাসে হামলা চালায় একদল দুষ্কৃতী। বিজেপি সমর্থকদের বেশ কয়েকটি মোটরসাইকেলেও আগুন জ্বালিয়ে দেওয়া হয়। ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। 

.