Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে মৃত কর্মীর মা'কে নিয়ে হাইকোর্টে BJP

মৃতের মা'র সঙ্গে প্রধান বিচারপতির দেখা করানোর সম্ভাবনা রয়েছে। প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করতে পারবে বিজেপি (BJP)।

Updated By: May 6, 2022, 02:24 PM IST
Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে মৃত কর্মীর মা'কে নিয়ে হাইকোর্টে BJP

নিজস্ব প্রতিবেদন: কাশীপুরে মৃত বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার মা'কে নিয়ে হাইকোর্টের উদ্দেশে রওনা দিলেন বিজেপি (BJP) নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। মৃতের মা'র সঙ্গে প্রধান বিচারপতির দেখা করানোর সম্ভাবনা রয়েছে। প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করতে পারে বিজেপি (BJP)।

বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল Zee ২৪ ঘণ্টাকে বলেন, "এটা খুন করা হয়েছে। অর্জুন এবং ওর ভাই বিনোদ ভোটের পর থেকেই ঘর ছাড়া ছিল। আমি চিৎপুর থানায় গিয়ে ওদের ঘরে ঢুকিয়েছিলাম। আমি কলকাতা হাইকোর্টে প্রধান বিচারপতিকে সিবিআই তদন্তের জন্য বলব।" 

শুক্রবার সকালে কাশীপুর রেল কোর্য়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁকে তৃণমূল খুন করেছে এমন অভিযোগ করে বিজেপি নেতৃত্ব। পরিবারের অভিযোগ, ভোটের পর থেকে ঘর ছাড়া ছিলেন অর্জুন। তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। পুলিসকে জানিয়েও কোনও লাভ হয়নি।

বিজেপি নেতার মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত, বিজেপি নেতা কল্যাণ চৌবে, সজল ঘোষ-সহ বিপুল সংখ্যক বিজেপি কর্মী। এরপরই এলাকায় উত্তেজনা শুরু হয়। দফায় দফায় পুলিসের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় মৃতের পরিবার এবং এলাকাবাসীরা। হায় হায়! স্লোগান দেওয়া হয়। ভিড়ের মধ্যে সিবিআই তদন্তের দাবি ওঠে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.