WB By-Poll: Mamata-র বিরুদ্ধে প্রার্থী 'শহিদ'-এর পরিজন? জল্পনা BJP-র অন্দরে

বেলঘাটার মৃত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা ও মা'য়ের নাম ঘিরে জল্পনা।

Updated By: Sep 7, 2021, 01:49 PM IST
WB By-Poll: Mamata-র বিরুদ্ধে প্রার্থী 'শহিদ'-এর পরিজন? জল্পনা BJP-র অন্দরে

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে বিজেপির (BJP) প্রার্থী কে? একাধিক হেভিওয়েট বিজেপি (BJP) নেতার নাম নিয়ে জল্পনা চললেও, এখনও কোন ঘোষণা হয়নি। এই পরিস্থিতিতে জল্পনা বাড়ছে, ভবানীপুরে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রার্থী কি বিজেপির 'শহিদ' পরিবারের কেউ? জোর গুঞ্জন বিজেপির (BJP) অন্দরে।

অভিষেক মুখোপাধ্যায় নামে একটি অ্যাকাউন্ট থেকে ফেসবুকে একটি ছবি শেয়ার করা হয়। যে ছবিটতে লেখা, "শহিদ পরিবারের সদস্য সদস্যরাই ভবানীপুরের মানুষদের জানাক মমতা বন্দ্য়োপাধ্যায়ের (Mamata Banerjee) অত্যাচারের করুণ কাহিনি। BJP নেতৃত্ব সেই ব্যবস্থাই করুক।" পোস্টটিতে বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy), বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে (Anirban Ganguly) ট্যাগ করেন তিনি।   

আরও পড়ুন: Behala murder case: ফ্ল্য়াটের সিসি ক্যামেরা অকেজ জানত খুনী? ঘণীভূত হচ্ছে রহস্য

আরও পড়ুন: Kolkata: '৯ ঘণ্টা ইডির জেরার পর ভুল বকছেন', অভিষেককে কটাক্ষ Dilip-এর

এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু জল্পনা মাথাচাড়া দেয় যখন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) সেই ছবিটি রিপোস্ট করেন। রাজনৈতিক মহলে গুঞ্জন তবে কি এটাই সত্য়ি হতে চলেছে? মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে ভবানীপুরে বিজেপি প্রার্থী হবেন 'শহিদ' পরিবারের কেউ? এখান থেকেই বেলঘাটার মৃত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা ও মা'য়ের নাম ঘিরে জল্পনা শুরু হয়। যদিও বিজেপি (BJP) সূত্রে খবর, এখনও কোনও নাম চূড়ান্ত হয়নি। কোনও বৈঠকে তাঁদের নাম নিয়ে আলোচনাও হয়নি। কোনও প্রস্তাবও পেশ হয়নি।