WB Panchayat Election 2023: তৃণমূলের হাতে 'মার'! দৃষ্টিশক্তি হারাতে বসেছেন বিজেপি কর্মী

'চোখটা ফেটে গিয়েছে। যেভাবে আঘাত লেগেছে, দৃষ্টি শক্তি ফিরবেন কিনা, বলা মুশকিল', জানালেন কলতাতার RIO-র অধিকর্তা অসীম ঘোষ।

Updated By: Jun 26, 2023, 07:26 PM IST
WB Panchayat Election 2023: তৃণমূলের হাতে 'মার'! দৃষ্টিশক্তি হারাতে বসেছেন বিজেপি কর্মী

মৈত্রেয়ী ভট্টাচার্য: পঞ্চায়েত ভোটের মুখে অশান্তি অব্যাহত রাজ্যে। ভারী রড দিয়ে চোখে এলোপাথাড়ি মার! দৃষ্টিশক্তি হারাতে বসেছেন এক বিজেপি কর্মী। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাস্থল, পূর্ব মেদিনীপুরের পটাশপুর।

জানা গিয়েছে, ওই বিজেপি কর্মীর নাম অলক ভুঁইয়া। বাড়ি, পটাশপুরের এরাবাদ গ্রামে। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত তিনি। সামনেই পঞ্চায়েত ভোট। মনোনয়ন পর্ব শেষে এখন প্রচারে নেমেছেন দলের প্রার্থীরা।

গতকাল, রবিরার সকালে স্থানীয় বাজারে বিজেপির পতাকা লাগাচ্ছিলেন অলক। অভিযোগ, তাঁর উপর চড়াও হয় একদল দুষ্কৃতী। সংখ্যায় ৩০ জন। স্রেফ মারধর নয়, ভারী রড দিয়ে বারবার আঘাত করা হয় চোখে! তারপর? রক্তাক্ত অবস্থায় ওই বিজেপি কর্মীকে প্রথমে নিয়ে যাওয়া হয় এগরা মহকুমা হাসপাতালে। এরপর রাতেই আনা হয় কলকাতায়।

আরও পড়ুন:  WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের মনোনয়নে নথি বিকৃতি! সিবিআই তদন্তের নির্দেশ খারিজ করে দিল হাইকোর্ট

কলকাতার Regional Institute of Ophthalmology(RIO) চিকিৎসা চলছে অলকের। চোখে অস্ত্রোপচার করেছেন চিকিৎসকরা। কিন্তু ডান চোখে এখনও দেখতে পাচ্ছেন না তিনি! কেন? RIO-র অধিকর্তা অসীম ঘোষ জানিয়েছেন, 'চোখটা ফেটে গিয়েছে।  আলো কিন্তু দেখতে পাচ্ছে না। সেই হিসেবে কতটা ভালো হবে, এখনই বলা যাবে না। প্রাথমিকভাবে মেরামত করেছি। যেভাবে আঘাত লেগেছে, দৃষ্টি শক্তি ফিরবেন কিনা, বলা মুশকিল'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.