মেয়রের ভাইঝিকে গ্রেফতারের দাবিতে রূপা গাঙ্গুলির নেতৃত্বে থানা ঘেরাও বিজেপি-র

ট্রাফিক কনস্টেবলকে চড় মারার অপরাধে গ্রেফতার করতে হবে মেয়রের ভাইঝিকে। এই দাবিতে টালিগঞ্জ থানা ঘেরাও করলেন বিজেপি কর্মী সমর্থকেরা। নেতৃত্বে রূপা গাঙ্গুলি, লকেট চ্যাটার্জিসহ বিজেপি অন্যান্য নেতারা। এর আগে মেয়রের ভাইঝিকে গ্রেফতারের দাবিতে টালিগঞ্জ রেল গেট থেকে মিছিল করেন বিজেপি কর্মীরা। মিছিল যায় টালিগঞ্জ থানা পর্যন্ত।

Updated By: May 25, 2015, 06:37 PM IST
মেয়রের ভাইঝিকে গ্রেফতারের দাবিতে রূপা গাঙ্গুলির নেতৃত্বে থানা ঘেরাও বিজেপি-র

ওয়েব ডেস্ক: ট্রাফিক কনস্টেবলকে চড় মারার অপরাধে গ্রেফতার করতে হবে মেয়রের ভাইঝিকে। এই দাবিতে টালিগঞ্জ থানা ঘেরাও করলেন বিজেপি কর্মী সমর্থকেরা। নেতৃত্বে রূপা গাঙ্গুলি, লকেট চ্যাটার্জিসহ বিজেপি অন্যান্য নেতারা। এর আগে মেয়রের ভাইঝিকে গ্রেফতারের দাবিতে টালিগঞ্জ রেল গেট থেকে মিছিল করেন বিজেপি কর্মীরা। মিছিল যায় টালিগঞ্জ থানা পর্যন্ত।

এদিকে, মেয়রের ভাইঝি প্রসঙ্গ এবার বিধানসভাতেও। আজ বিষযটি বিধানসভায় তোলেন সিপিআইএম বিধায়ক আনিসুর রহমান। স্পিকারের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন,মেয়রের ভাইঝি কর্তব্যরত পুলিসকে মারধরের পরও কি করে ছাড়া পেয়ে যান?

মেয়রের ভাইঝির পুলিস পেটানোর ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস। কিন্তু তারমধ্যেই লম্বা ছুটিতে গেলেন প্রহৃত পুলিসকর্মী চন্দন পাণ্ডে। গতকাল ডিউটি করার পরই লম্বা ছুটিতে যান তিনি। যদিও পুলিস কর্তাদের দাবি, চন্দন পাণ্ডেকে ছুটিতে পাঠানো হয়নি। ঘটনার অনেক আগেই ছুটির আবেদন জানিয়েছিলেন এই পুলিসকর্মী। সেই আবেদনের ভিত্তিতেই ছুটিতে গেছেন তিনি। অন্যদিকে, গোটা ঘটনা বিশদে জানতে আজ সকালে টালিগঞ্জ ট্রাফিক গার্ডে যান ডিসি ট্রাফিক। ঘটনার জন্য নিচুতলার কর্মীদের মধ্যে যে ক্ষোভ তৈরি হয়েছিল তা প্রশমনের চেষ্টা করেন ডিসি ট্রাফিক।

.