রাজ্য বিধানসভাকে মোদী বিরোধী মঞ্চে পরিণত করা হচ্ছে, অভিযোগ শমীকের

রাজ্য বিধানসভাকে মোদী বিরোধী মঞ্চে পরিণত করা হচ্ছে। বিধানসভায় ত্রিমুখী আক্রমণের মুখে আজ এই অভিযোগ করেছেন বিজেপি বিধায়ক শমীক ভট্টাচার্য। সাম্প্রদায়িকতা থেকে কেন্দ্রীয় বরাদ্দ নিয়ে বঞ্চনা। একের পর এক ইস্যুতে আজ বিজেপির বিরুদ্ধে বিধানসভায় সুর চড়িয়েছেন তৃণমূল, বাম এবং কংগ্রেস তিন শিবিরই।

Updated By: Nov 20, 2014, 06:57 PM IST
রাজ্য বিধানসভাকে মোদী বিরোধী মঞ্চে পরিণত করা হচ্ছে, অভিযোগ শমীকের

ওয়েব ডেস্ক: রাজ্য বিধানসভাকে মোদী বিরোধী মঞ্চে পরিণত করা হচ্ছে। বিধানসভায় ত্রিমুখী আক্রমণের মুখে আজ এই অভিযোগ করেছেন বিজেপি বিধায়ক শমীক ভট্টাচার্য। সাম্প্রদায়িকতা থেকে কেন্দ্রীয় বরাদ্দ নিয়ে বঞ্চনা। একের পর এক ইস্যুতে আজ বিজেপির বিরুদ্ধে বিধানসভায় সুর চড়িয়েছেন তৃণমূল, বাম এবং কংগ্রেস তিন শিবিরই।

উন্নয়নমূলক প্রকল্পে অর্থ বরাদ্দ থেকে খাগড়াগড় কাণ্ড। একের পর এক ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সরব তৃণমূল কংগ্রেস। রাজ্যে সাম্প্রদায়িক রাজনীতি আমদানি করার অভিযোগও উঠেছে বিজেপির বিরুদ্ধে। এই ইস্যুতেই বিধানসভায় এবার এক সুর শোনা গেল তৃণমূল, বাম এবং কংগ্রেসের গলায়। বৃহস্পতিবার বিধানসভায় খাগড়াগড়কাণ্ডের প্রসঙ্গ টেনে আনেন পুরমন্ত্রী।

তিনি বলেন, এমন একটা পরিস্থিতি তৈরি করা হচ্ছে, যে মনে হচ্ছে একটা প্ল্যাকার্ড নিয়ে ঘুরতে হবে যাতে লেখা থাকবে, মাই নেম ইজ ফিরহাদ হাকিম। আই অ্যাম নট এ টেররিস্ট। রাজ্যে অশান্তি ছড়াচ্ছে বিজেপি, এই অভিযোগ তুলেছেন পার্থ চট্টোপাধ্যায়। বামেরা যে বিজেপি বিরোধিতায় অনড় তা স্পষ্ট করে দেন বিরোধী দলনেতাও। ত্রিমুখী আক্রমণের মুখে পাল্টা তোপ দেগেছেন বিধানসভার একমাত্র বিজেপি সদস্যও।

.