ভাড়াটিয়া তুলতে দাদাগিরি শিক্ষামন্ত্রীর সচিবের

ভাড়াটে তুলতে দাদাগিরির অভিযোগ উঠল ব্রাত্য বসুর ব্যক্তিগত সচিব বরুণ নন্দীর বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কিত ভাড়াটিয়া পরিবার রবিবার ব্রাত্য বসুর বাড়ির সামনে গিয়ে ধরনায় বসে। পরে লেকটাউন থানার পুলিস ওই পরিবারকে থানায় নিয়ে যায়।

Updated By: Oct 14, 2012, 10:50 PM IST

ভাড়াটে তুলতে দাদাগিরির অভিযোগ উঠল ব্রাত্য বসুর ব্যক্তিগত সচিব বরুণ নন্দীর বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কিত ভাড়াটিয়া পরিবার রবিবার ব্রাত্য বসুর বাড়ির সামনে গিয়ে ধরনায় বসে। পরে লেকটাউন থানার পুলিস ওই পরিবারকে থানায় নিয়ে যায়।
কালিন্দি অঞ্চলের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন দেবদূতি বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার। বিগত তিন মাস ধরে কোনও ভাড়া দিতে পারেননি তিনি। এরপরই ভাড়া নিয়ে বচসা শুরু হয় বাড়িওয়ালার সঙ্গে। বাড়িওয়ালা দেবদূতি বন্দ্যোপাধ্যায়কে উঠে যেতে বলেন। কিন্তু তাঁরা রাজি না হওয়ায় বাড়িওয়ালা স্থানীয় তৃণমূল নেতৃত্বকে বিষয়টি জানান। অভিযোগ এরপর থেকেই ওই ফ্ল্যাট ছেড়ে দেওয়ার জন্য চাপ দিতে থাকেন তৃণমূল নেতৃত্ব।
রবিবার দুপুরে তৃণমূল নেতৃত্ব দেবদূতি বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে ও তাঁর পরিবারকে মারধর করে বলে অভিযোগ। এরপরই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বাড়ির সামনে ধরনায় বসার সিদ্ধান্ত নেন দেবদূতি বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার।

.