Breaking: বিরাট দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল ইন্ডিগোর বিমান, কলকাতা এয়ারপোর্টে লেজে ধাক্কা

টেল স্ট্রাইক হল যখন প্লেনের লেজের অংশ রানওয়ে বা মাটিতে থাকা অন্য কোনো বস্তুকে অবতরণ বা ওড়ার সময় স্পর্শ করে।

Updated By: Jan 4, 2023, 06:42 PM IST
Breaking: বিরাট দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল ইন্ডিগোর বিমান, কলকাতা এয়ারপোর্টে লেজে ধাক্কা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ইন্ডিগো এয়ারলাইন্স জানিয়েছে যে তাদের একটি বিমান ২ জানুয়ারী কলকাতা বিমানবন্দরে অবতরণ করার সময় ট্রেল স্ট্রাইকের শিকার হয়েছিল। বিমানটিকে কলকাতায় মেরামতের জন্য গ্রাউন্ডেড করা হয়েছে এবং ইন্ডিগো এই বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু করেছে।

টেল স্ট্রাইক হল যখন প্লেনের লেজের অংশ রানওয়ে বা মাটিতে থাকা অন্য কোনো বস্তুকে অবতরণ বা ওড়ার সময় স্পর্শ করে। ইন্ডিগো এক বার্তায় বলেছে '২ জানুয়ারী ২০২৩ তারিখে, A321-এ অপারেটিং ফ্লাইট 6E 114, VT-ILR কলকাতায় অবতরণের সময় টেল স্ট্রাইক হয়। বিমানটিকে মূল্যায়ন এবং মেরামতের জন্য কলকাতায় গ্রাউন্ডেড ঘোষণা করা হয়েছিল। ঘটনার বিস্তারিত তদন্ত করা হচ্ছে'।

বিমানের ক্ষতির ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার হচ্ছে। এখানে পিছনের প্রান্তে উল্লেখযোগ্য স্ক্র্যাপিং দেখা গিয়েছে। বিমানটি ঢাকা থেকে আসছিল বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন: সিবিআই মানে সময় নষ্ট! রাজনৈতিক পক্ষদুষ্টের বিস্ফোরক অভিযোগ বিচারপতির

'খারাপ দৃশ্যমানতার' কারণে ইন্ডিগো প্লেনগুলি ফিরে গিয়েছে

বুধবার ইন্ডিগো বিমানের সঙ্গে জড়িত আরেকটি ঘটনা ঘটে। আমেদাবাদ থেকে রায়পুরের ফ্লাইট আইজিও 6687 খারাপ দৃশ্যমানতার কারণে ভুবনেশ্বরে যেতে বাধ্য হয়। খারাপ দৃশ্যমানতার কারণে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল।

 

আরও পড়ুন: ঘড়ি ধরে মাত্র ১২ মিনিটে চুরি! মহারাষ্ট্রের চক্র এখন কলকাতায় সক্রিয়

ইন্ডিগোর কর্মীরদেরকে বাদ্যযন্ত্র ছুঁড়তে দেখা যায়

ইন্ডিগো গত সপ্তাহে সমস্ত ভুল কারণে খবরে ছিল। এর ব্যাগেজ হ্যান্ডলারদের একটি ক্যারিয়ার ভ্যানে বাদ্যযন্ত্র ছুঁড়তে দেখা গিয়েছিল। জনপ্রিয় সুফি গায়ক বিসমিল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ক্লিপ পোস্ট করার পরে ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ইন্সটাগ্রামে বিসমিল লিখেছেন, ‘আমাদের বাদ্যযন্ত্রের সঙ্গে ইন্ডিগোর আচরণ ঠিক এইরকমই! ইন্ডিগো!! আপনাকে আমাদের যন্ত্রকে সম্মান করতে হবে’।

খবরটি ইংরাজিতে পড়ুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.