বামেদের জমি নিতে পারবে না রামেরা, বিজেপিকে তোপ দেগে বললেন বুদ্ধদেব

বামেদের জমি নিতে পারবে না রামেরা। আজ এ ভাষাতেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। উল্লেখযোগ্যভাবে, মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এদিন একটি শব্দও খরচ করলেন না প্রাক্তন মুখ্যমন্ত্রী।

Updated By: Nov 6, 2014, 08:49 PM IST
বামেদের জমি নিতে পারবে না রামেরা, বিজেপিকে তোপ দেগে বললেন বুদ্ধদেব
ফাইল চিত্র

ওয়েব ডেস্ক: বামেদের জমি নিতে পারবে না রামেরা। আজ এ ভাষাতেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। উল্লেখযোগ্যভাবে, মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এদিন একটি শব্দও খরচ করলেন না প্রাক্তন মুখ্যমন্ত্রী।

এতদিন এরাজ্যে নির্বাচন মানেই ছিল তৃণমূল বনাম সিপিআইএম । কিন্তু বিজেপির উত্থানের পর বদলে গেছে সেই রাজনৈতিক সমীকরণ। এবার শাসক তৃণমূল কিংবা  বিরোধী সিপিআইএম, সকলেরই  নিশানায় গেরুয়া শিবির।

 বীরভূম, বর্ধমান বাঁকুড়া, দুই চব্বিশ পরগনা সহ দক্ষিনবঙ্গের বহু জেলাতেই বাম কর্মী সমর্থকদের একটা অংশ ঝুঁকছেন বিজেপির দিকে। দলীয় কর্মীদের এই ঝোঁক আটকাতে তাদের পাশে থাকার আশ্বাস দিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। তবে, এই প্রথম দলীয় কর্মীদের কোনও সভায় শাসকদল তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একটিও শব্দ খরচ করলেন না  প্রাক্তন মুখ্যমন্ত্রী। আগাগোড়া তাঁর এক ও একমাত্র টার্গেট ছিলেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীকে বাক্যবাগীশ বলেও কটাক্ষ করেন বুদ্ধবাবু।

.