সন্ত্রাসের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধের ডাক বুদ্ধদেবের, কড়া প্রতিক্রিয়া পার্থর

পুরভোটের আগে বাম কর্মীদের উদ্দেশে সন্ত্রাসের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধের ডাক দিলেন সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। এক প্রেস বিবৃতিতে তিনি বলেন, এই মুহূর্তে রাজনৈতিকভাবে কোণঠাসা তৃণমূল কংগ্রেস। তারা আতঙ্ক ও সন্ত্রাসের আবহ তৈরির চেষ্টা করছে। এই পরিস্থিতিতে জরুরি সংগঠনকে মজবুত করা।

Updated By: Apr 16, 2015, 02:58 PM IST

ওয়েব ডেস্ক: পুরভোটের আগে বাম কর্মীদের উদ্দেশে সন্ত্রাসের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধের ডাক দিলেন সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। এক প্রেস বিবৃতিতে তিনি বলেন, এই মুহূর্তে রাজনৈতিকভাবে কোণঠাসা তৃণমূল কংগ্রেস। তারা আতঙ্ক ও সন্ত্রাসের আবহ তৈরির চেষ্টা করছে। এই পরিস্থিতিতে জরুরি সংগঠনকে মজবুত করা।

তাঁর মন্তব্য, তৃণমূলের দুষ্কৃতীদের আক্রমণ রোখা যাবে কিনা তা নিয়ে কিছু বাম কর্মীর মনে আশঙ্কা তৈরি হচ্ছে। বিবৃতিতে সেই আশঙ্কা দূরে সরিয়ে ভোটের দিন সঙ্ঘবদ্ধ ও সর্বাত্মক প্রতিরোধের ডাক দিয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য। বাধা-বিপত্তি অগ্রাহ্য করে সাধারণ মানুষকে নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বানও জানিয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য।

এদিকে, বুদ্ধদেব ভট্টাচার্যের বিবৃতির কড়া প্রতিক্রিয়া দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তাঁর মতে নির্বাচনের আগে মানুষের সমর্থন পেতে ব্যর্থ সিপিআইএম। বুদ্ধদেব ভট্টাচার্যের বিবৃতি পরাজয়েরই ইঙ্গিত। পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ, বুদ্ধদেব ভট্টাচার্যের বিবৃতি কর্মসূচিহীন। সিপিআইএম নেতারা যখন ইঞ্জেকশন দিয়েও কর্মীদের রাস্তায় নামাতে পারছেন না, তখন তাঁদের চাগাতে এই ধরনের বিবৃতি দিচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্য। কাদের নিয়ে প্রতিরোধ গড়বেন বুদ্ধদেব ভট্টাচার্য? প্রশ্ন তুলেছেন পার্থ চট্টোপাধ্যায়। একই সঙ্গে তাঁর হুঁশিয়ারি, যদি প্রতিরোধের নামে হার্মাদ বাহিনীকে পথে নামানো হয়, তাহলে মানুষই তার প্রতিরোধ করবেন।

.