জন্মদিনে বুম্বাদা কাটালেন শহর থেকে দূরে 'আপনঘরে'

জন্মদিনটা এবার একটু অন্যরকমভাবেই কাটালেন বুম্বাদা। শহর থেকে দূরে। একঝাঁক শিশু-কিশোরের আপনঘরে। সোনারপুরের গোবিন্দপুরে মানসিক প্রতিবন্ধী এবং এইডস আক্রান্ত শিশুদের আপনঘর গড়ে তুলেছে স্বেচ্ছাসেবী সংস্থা অফার। বৃষ্টি  মাথায় সেই আপনঘরে গিয়েই আজ জন্মদিন পালন করলেন টলিউডের বাদশা। কেক কাটা থেকে দুপুরের খাবার পরিবেশন, সবেতেই মধ্যমণি ছিলেন বুম্বাদা। খাওয়ার পর ছোটদের নিয়ে দুর্গামূর্তির সামনে কয়েক মিনিটের ফটোশুটেও মাতলেন সবার প্রিয় প্রসেনজিত্‍।  

Updated By: Sep 30, 2014, 09:48 PM IST
জন্মদিনে বুম্বাদা কাটালেন শহর থেকে দূরে 'আপনঘরে'

ওয়েব ডেস্ক: জন্মদিনটা এবার একটু অন্যরকমভাবেই কাটালেন বুম্বাদা। শহর থেকে দূরে। একঝাঁক শিশু-কিশোরের আপনঘরে। সোনারপুরের গোবিন্দপুরে মানসিক প্রতিবন্ধী এবং এইডস আক্রান্ত শিশুদের আপনঘর গড়ে তুলেছে স্বেচ্ছাসেবী সংস্থা অফার। বৃষ্টি  মাথায় সেই আপনঘরে গিয়েই আজ জন্মদিন পালন করলেন টলিউডের বাদশা। কেক কাটা থেকে দুপুরের খাবার পরিবেশন, সবেতেই মধ্যমণি ছিলেন বুম্বাদা। খাওয়ার পর ছোটদের নিয়ে দুর্গামূর্তির সামনে কয়েক মিনিটের ফটোশুটেও মাতলেন সবার প্রিয় প্রসেনজিত্‍।  

তাঁকে কাছে পেয়ে এদিন আপনঘরের ছোটদের পুজোর আনন্দ যেন এক ধাক্কায় বেড়ে গিয়েছিল কয়েকগুণ। চমকও দিল তারা। সাদা ক্যানভাসে আউটলাইনটুকুই শুধু আগে করা ছিল। বুম্বাদার সামনেই এদিন জাতিস্মর ছবিতে তাঁর অ্যান্টনি কবিয়ালের লুক হুবহু ফুটিয়ে তুলল সমাজের মূলস্রোতে না থাকা এই কচিকাচারা।

.