আদালতের নির্দেশে সাময়িক স্বস্তি পেল রোজ ভ্যালি

আদালতের নির্দেশে সাময়িক স্বস্তি পেল রোজ ভ্যালি। সংস্থার অ্যাকাউন্ট সিল এবং দফতরে তল্লাশির ওপর আজ স্থগিতাদেশ জারি করল দিল্লি হাইকোর্ট। অর্থ তছরূপ প্রতিরোধ আইনে রোজ ভ্যালির বেশকিছু অ্যাকাউন্ট সিল করে দেয় ইডি। ফলে রোজ ভ্যালির কর্মীদের একাংশ বেতন পাচ্ছিলেন না। এই পরিস্থিতিতে অ্যাকাউন্ট সিলের  বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে দিল্লি হাইকোর্টে রোজ ভ্যালির তরফে আবেদন করা হয়। তারই জেরে আজ স্থগিতাদেশ জারি করে আদালত।

Updated By: Sep 30, 2014, 08:02 PM IST
আদালতের নির্দেশে সাময়িক স্বস্তি পেল রোজ ভ্যালি

ওয়েব ডেস্ক: আদালতের নির্দেশে সাময়িক স্বস্তি পেল রোজ ভ্যালি। সংস্থার অ্যাকাউন্ট সিল এবং দফতরে তল্লাশির ওপর আজ স্থগিতাদেশ জারি করল দিল্লি হাইকোর্ট। অর্থ তছরূপ প্রতিরোধ আইনে রোজ ভ্যালির বেশকিছু অ্যাকাউন্ট সিল করে দেয় ইডি। ফলে রোজ ভ্যালির কর্মীদের একাংশ বেতন পাচ্ছিলেন না। এই পরিস্থিতিতে অ্যাকাউন্ট সিলের  বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে দিল্লি হাইকোর্টে রোজ ভ্যালির তরফে আবেদন করা হয়। তারই জেরে আজ স্থগিতাদেশ জারি করে আদালত।

এদিকে, সারদা কনস্ট্রাকশন সংক্রান্ত মামলায় নয়া মোড়। সুদীপ্ত সেনের বিরুদ্ধে  বিশ্বাসভঙ্গের অভিযোগ আনতে এবার আদালতের দ্বারস্থ হল সিবিআই। এই মামলায় সুদীপ্ত সেনের বিরুদ্ধে ৪০২,১২০বি এবং ৪০৬ ধারায় আগেই অভিযোগ এনেছিল পুলিস। এবার তাঁর বিরুদ্ধে ৪০৯ ধারায় বিশ্বাসভঙ্গের অভিযোগ আনতে আলিপুর আদালতে আবেদন করল সিবিআই।

জানা গেছে, ওই মামলায় চার্জশিট দেওয়ার জন্য বাড়তি সময় পেতেই এই সিদ্ধান্ত। কারণ, 409 ধারা যুক্ত করলে ওই মামলায় চার্জশিট পেশের সময়সীমা বেড়ে হবে ৯০ দিন। এই মামলায় সুদীপ্ত সেনকে ইতিমধ্যেই গ্রেফতার দেখিয়েছে সিবিআই।

.