Mithun-র এক ছোবলে.. সংলাপে অসুবিধার কী আছে? জানতে চাইল High Court

মামলার শুনানি শেষ হয়েছে। রায়দান স্থগিত রেখেছে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।

Updated By: Sep 24, 2021, 11:36 PM IST
Mithun-র এক ছোবলে.. সংলাপে অসুবিধার কী আছে? জানতে চাইল High Court

নিজস্ব প্রতিবেদন: ভোটপ্রচারে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) যে সংলাপ হিংসা ছড়িয়েছে বলে অভিযোগ শুক্রবার সেটি এজলাসে বসেই শুনলেন কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) বিচারপতি কৌশিক চন্দ। এ দিন মামলার রায়দান স্থগিত রাখে আদালত। 

গত বিধানসভা ভোটে বিজেপির হয়ে প্রচারে স্ব-অভিনীত বাংলা ছবির একটি সংলাপ উদ্ধৃত করে মিঠুন (Mithun Chakraborty) বলেছিলেন,''আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি।'' এছাড়া তাঁর বহুল চর্চিত 'মারব এখানে, লাশ পড়বে শ্মশানে' সংলাপও শোনা গিয়েছে মিঠুনের মুখে। বিজেপি নেতার বিরুদ্ধে হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে জোড়াবাগান থানায় দায়ের হয় এফআইআর। সেই এফআইআর খারিজের জন্য হাইকোর্টের শরণাপন্ন হন অভিনেতা মামলার শুনানিতে এ দিন মিঠুনের 'সংলাপ' শোনেন বিচারপতি কৌশক চন্দ। প্রশ্ন করেন,এতে অসুবিধার কী আছে? এটি কোন সিনেমার? সকলে নেট ঘাঁটতে ব্যস্ত হয়ে পড়েন। উত্তর আসে, ছবির নাম 'এমএলএ ফাটাকেষ্ট।' এক ছোঁবলে ছবি- এটি কোন সিনেমার সংলাপ? জানতে চান বিচারপতি। এই আবহে হাসির রোল ওঠে আদালত।   

এর মাঝেই সরকারি আইনজীবী জানান,"এক ছোবলে ছবি- এই সংলাপের মধ্যে রয়েছে প্রচ্ছন্ন হুমকি।'' এ দিন মামলার শুনানি শেষ হয়েছে। রায়দান স্থগিত রেখেছে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।

আরও পড়ুন- পচা কুকুর বাড়ির সামনে ফেলে আসব, প্রার্থীর দেহ নিয়ে BJP-র বিক্ষোভে মন্তব্য Mamata-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.