ফের কার্টুনের দায় হেনস্থার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিযার অরিজিত্ ভৌমিক অনেক দিন ধরেই ফেসবুক করেন। সম্প্রতি তিনি বর্তমান সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করে ফেসবুকে বেশ কিছু মন্তব্য করেছেন। শুধু তাই নয় তাঁর ফেসবুকে রয়েছে বেশ কিছু কার্টুনও। অরিজিতবাবুর দাবি এই কার্টুন ফেসবুকে দেওয়া ও মন্তব্য করাকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে স্থানীয় তৃণমূল নেতৃত্ব তাঁকে হুমকি দিচ্ছে।

Updated By: May 13, 2012, 11:42 PM IST

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিযার অরিজিত্ ভৌমিক অনেক দিন ধরেই ফেসবুক করেন। সম্প্রতি তিনি বর্তমান সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করে ফেসবুকে বেশ কিছু মন্তব্য করেছেন। শুধু তাই নয় তাঁর ফেসবুকে রয়েছে বেশ কিছু কার্টুনও। অরিজিতবাবুর দাবি এই কার্টুন ফেসবুকে দেওয়া ও মন্তব্য করাকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে স্থানীয় তৃণমূল নেতৃত্ব তাঁকে হুমকি দিচ্ছে। মুখ্যমন্ত্রীর অশ্লীল কার্টুন লাগানো হয়েছে এই অভিযোগে বিভিন্ন পথসভায় তাঁর নামে এলাকার তৃণমূল নেতা বাবলু গায়েন কুৎসা প্রচার করছেন বলেও অরিজিত্ বাবুর অভিযোগ। তার দাবি, ব্যাপারটা এই পর্যায় পৌঁছায় যে রবিবার সকালে রাস্তায় বেরোলে তাকে মারার কথা সরাসরি বলেন এক তৃণমূল নেতা।
মারধোর, হুমকির  অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা বাবলু গায়েন । তাঁর দাবি, অরিজিতবাবু মুখ্যমন্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দিয়েছেন বলেও তাঁরা কোনও অভিযোগ করেননি। যদিও বাবলু গায়েনের জোরাল দাবি সরকারের নিন্দা করে ফেসবুকে মন্তব্য করা অরিজিতবাবুর উচিত হয়নি। এলাকার এক সিপিআইএম নেতার ছেলে অরিজিতবাবু। বাবলু গায়েনের অভিযোগ, সেই নেতা নানা দুর্নীতির সঙ্গে যুক্ত। সেই দুর্নীতির বিরুদ্ধেই ফেসবুকে অরিজিতবাবুর লেখা উচিত ছিল।
গোটা ঘটনায় আতঙ্কিত অরিজিতবাবু ইতিমধ্যেই গোটা বিষয়টি প্রশাসনকে মৌখিকভাবে জানিয়েছেন।

.