Anubrata Mondal: গরুপাচারের পর এবার ভোট পরবর্তী অশান্তি মামলা, ফের অনুব্রতকে তলব CBI-এর

ফের একবার অনুব্রত মন্ডলকে তলব করল সিবিআই। ইতিমধ্যে গরু পাচার-কাণ্ডে বীরভূমের প্রভাবশালী এই নেতাকে জেরা করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Updated By: May 23, 2022, 10:29 AM IST
Anubrata Mondal: গরুপাচারের পর এবার ভোট পরবর্তী অশান্তি মামলা, ফের অনুব্রতকে তলব CBI-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আরও একবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) তলব করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CBI)। গরু পাচারকাণ্ডের পর এবার ভোট পরবর্তী অশান্তি মামলায় বীরভূমের (Birbhum) তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠাল সিবিআই। ইতিমধ্যে গরু পাচার-কাণ্ডে বীরভূমের প্রভাবশালী এই নেতাকে জেরা করেছেন সিবিআই।

ভোট পরবর্তী অশান্তি মামলায় মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে অনুব্রতকে। কলকাতা থেকে দেড় মাস পর বোলপুরে ফিরেছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। গরু পাচারকাণ্ডের তদন্তে বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে সিবিআই নোটিস পাঠায়। কিন্তু শারীরিক অসুস্থতার কথা বলে হাজিরা এড়িয়ে যান তিনি। গত বৃহস্পতিবার সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন তৃণমূল নেতা। 

এখন পর্যন্ত মোট ৬ বার নোটিস পাঠানো হয়েছে তাঁকে। গত ২ মে অর্থাৎ ভোটের ফলাফল প্রকাশের পরেই ইলামবাজারে এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। মৃত ওই বিজেপি কর্মী গৌরব সরকার। সেই ঘটনায় ইতিমধ্যে তদন্ত করছে সিবিআই। ভোট পরবর্তী হিংসা মামলায় ইতিমধ্যে ২৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গোরু পাচার মামলায় নাম জড়ানোয় CBI তলবে হাজিরা দিতে মাস দেড়েক আগে বোলপুরের বাড়ি থেকে কলকাতার চিনার পার্কের বাড়িতে যান অনুব্রত মণ্ডল। তার পরদিন সকালে চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে নিজাম প্যালেসে যাওয়ার পথেই অসুস্থ হয়ে পড়েন তিনি। নিজাম প্যালেসের বদলে তাঁর গাড়ি সোজা পৌঁছে যায় SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। সেখানে বেশ কিছুদিন ভর্তি থাকেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা।

আরও পড়ুন, 'আমরা এমন পরিস্থিতি আগেও সহ্য করেছি', অর্জুনের 'ফুলবদল' নিয়ে কটাক্ষ দিলীপের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.