Amit Malviya: মমতার বিরুদ্ধে মিথ্যে প্রচার, অমিত মালব্যের নামে থানায় অভিযোগ দায়ের চন্দ্রিমার

 Amit Malviya: মালব্যের ওইসব মন্তব্যের বিরুদ্ধেই নিমাতা তানায় অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। মন্ত্রীর অভিযাগ, এক্স হ্যান্ডেলে মালব্যের ওইসব মন্তব্যে মুখ্যমন্ত্রীর সম্মানহানি হয়েছে

Updated By: Jan 7, 2024, 09:54 PM IST
Amit Malviya: মমতার বিরুদ্ধে মিথ্যে প্রচার, অমিত মালব্যের নামে থানায় অভিযোগ দায়ের চন্দ্রিমার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি নেতা অমিত মালব্যরে বিরুদ্ধে এবার অভিযোগ দায়ের করলেন রাজ্য মন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় অমিত মালব্যের একটি পোস্টকে ঘিরে বিতর্কের সূত্রপাত। সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানকে নিয়ে এক্স হ্যান্ডেল একটি পোস্ট করেছিলেন মালব্য। এনিয়ে এবার মালব্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

আরও পড়ুন-কোথায় শাহজাহান; কাদের মদতে চম্পট, কেন্দ্রে গোপন রিপোর্ট দিল ইডি

মমতা ও অভিষেককে নিশানা করেও পোস্ট করেছেন মালব্য। এক অভিযুক্ত নেতার ছবি পোস্ট করে তাঁর দাবি, অতীতে অপরাধীদের বারবার আশ্রয় দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বগটুই প্রসঙ্গে টেনেও মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন বিজেপি নেতা। তিনি লিখেছেন, শাহজাহানের মতো নেতা যেখানেই থাকেন তিনি রয়েছে মুখ্যমন্ত্রীর ছত্রছায়াতেই। কিন্তু উনি যেমন অনুব্রত মণ্ডলকে রক্ষা করতে পারেননি তেমনি শাহজাহানকেও বাঁচাতে পারবেন না। অপরাধের উপরে দাঁড়িয়ে থাকা ওঁর সাম্রাজ্য এখন কাঁপছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিসের উচিত শাহাজাহানকে গ্রেফতার করে কেন্দ্রীয় এজেন্সির হাতে তুলে দেওয়া।

অমিত মালব্য লিখেছেন, শেখ শাহজাহানের বিরুদ্ধে লুকআউট সার্কুলার জারি করেছে ইডি। উনি মমতা ও অভিষেকের ঘনিষ্ঠ। রেশন দুর্নীতি ছাড়াও আরও একাধিক অপরাধে জড়িত সে রাজ্যপালও শাহজাহানে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

এদিকে মালব্যের ওইসব মন্তব্যের বিরুদ্ধেই নিমাতা তানায় অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। মন্ত্রীর অভিযাগ, এক্স হ্যান্ডেলে মালব্যের ওইসব মন্তব্যে মুখ্যমন্ত্রীর সম্মানহানি হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে যেসব কথা বলা হয়েছে তা মিথ্যে।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.