শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপের পরই বৃহস্পতিবার থেকে খুলছে চারুচন্দ্র কলেজ

শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপের পরই কলেজ খোলার উদ্যোগ। আগামীকাল থেকেই খুলে যাচ্ছে চারুচন্দ্র কলেজ। ছিঁড়ে ফেলা হয়েছে কলেজের গেটে টাঙানো নোটিস। খুলে দেওয়া হয়েছে কলেজের গেটও।

Updated By: Jan 3, 2018, 08:33 PM IST
শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপের পরই বৃহস্পতিবার থেকে খুলছে চারুচন্দ্র কলেজ

নিজস্ব প্রতিবেদন : শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপের পরই কলেজ খোলার উদ্যোগ। আগামীকাল থেকেই খুলে যাচ্ছে চারুচন্দ্র কলেজ। ছিঁড়ে ফেলা হয়েছে কলেজের গেটে টাঙানো নোটিস। খুলে দেওয়া হয়েছে কলেজের গেটও।

মঙ্গলবার সকাল থেকে লাগাতার ছাত্রবিক্ষোভের জেরে বুধবার সকালে কলেজের গেটে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধের নোটিস ঝুলিয়ে দেওয়া হয়। কর্তৃপক্ষের তরফে দাবি করা হয়, কলেজের শিক্ষক-শিক্ষিকাদের নিরাপত্তার স্বার্থেই এই সিদ্ধান্ত। যদিও সেই সিদ্ধান্তের সঙ্গে সহমত হতে পারেননি পড়ুয়া থেকে পরিচালন সমিতি ও কলেজের শিক্ষক-শিক্ষিকাদের একাংশই।

আরও পড়ুন, চারুচন্দ্র কলেজের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না : শিক্ষামন্ত্রী

এদিকে কলেজ বন্ধের কথা জানতে পেরে কড়া প্রতিক্রিয়া জানান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সাফ জানান, কোনওভাবেই এই ঘটনা বরদাস্ত করা হবে না। অবিলম্বে কলেজ খোলার ব্যাপারে নির্দেশ দেন তিনি। শিক্ষামন্ত্রীর নির্দেশের পরই কলেজ পরিদর্শনে যান শিক্ষা দফতরের আধিকারিকরা। কলেজ খোলার বিষয়ে পরিচালন সমিতির সঙ্গে বৈঠকে বসেন প্রিন্সিপ্যাল।

.