Suvendu Adhikari: অভিষেকের শিশুপুত্রকে নিয়ে আপত্তিকর টুইট, শুভেন্দুকে শোকজ শিশু সুরক্ষা কমিশনের

কমিশন জানতে চেয়েছে, তিনি কেন এধরনের মন্তব্য করেন? তার পুরো কারণ দর্শানোর জন্য বলা হয়েছে নোটিসে। 

Updated By: Nov 17, 2022, 05:27 PM IST
Suvendu Adhikari: অভিষেকের শিশুপুত্রকে নিয়ে আপত্তিকর টুইট, শুভেন্দুকে শোকজ শিশু সুরক্ষা কমিশনের

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সন্তানকে নিয়ে আপত্তিকর টুইট। কুমন্তব্যের অভিযোগ। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে শোকজ করল শিশু সুরক্ষা কমিশন। তলব করা হয়েছে বিরোধী দলনেতার জবাব। শিশু সুরক্ষা কমিশনের শুভেন্দুকে শোকজ সঠিক পদক্ষেপ বলে মন্তব্য করেছেন তাপস রায়।

প্রসঙ্গত, বুধবারই শুভেন্দু অধিকারীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে বেলেঘাটা থানায় একটি এফআইআর দায়ের হয়। পাশাপাশি, শিশু সুরক্ষা কমিশনেও অভিযোগ জানানো হয়। অভিযোগ করা হয়, শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ৩ বছরের শিশুপুত্রকে নিয়ে যে টুইট করেন, তাতে ওই শিশুর অধিকার খর্ব হয়েছে। কুকথা বলা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নামেও। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই শুভেন্দু অধিকারীকে শোকজ নোটিস পাঠিয়েছে কমিশন।

কমিশন জানতে চেয়েছে, তিনি কেন এধরনের মন্তব্য করেন? যেখানে একটি ৩ বছরের শিশুর অধিকার নষ্ট হচ্ছে! কেন তিনি একথা বলেছিলেন, তার পুরো কারণ দর্শানোর জন্য বলা হয়েছে নোটিসে। বিতর্কিত সেই টুইটে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ৩ বছরের ছেলের জন্মদিন পালন করা হচ্ছে। সেই জন্মদিনে পুলিসকে ব্যবহার করা হচ্ছে। সেখানে কয়েকশো কোটি টাকা খরচ করা হচ্ছে। তাঁর এই টুইটে বিরুদ্ধেই দায়ের হয় অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.