Newtown Child Murder: নিউটাউনে শিশুকে কুপিয়ে খুন! গুরুতর আহত মা ও প্রতিবেশী মহিলা

দুই ভাড়াটিয়া অশান্তির বলি শিশু? অভিযুক্ত পলাতক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি শিশুটির মা ও আরেক মহিলা।

Updated By: Apr 13, 2023, 08:38 PM IST
Newtown Child Murder: নিউটাউনে শিশুকে কুপিয়ে খুন! গুরুতর আহত মা ও প্রতিবেশী মহিলা

নান্টু হাজরা: দুই ভাড়াটিয়ার বিবাদের জের? শিশুকে কুপিয়ে খুন! ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম মা। সঙ্গে এক প্রতিবেশী মহিলাও! তিলজলার পর এবার নিউটাউন। 

জানা গিয়েছে, নিউটাউনের শুলুংগুড়ির ঘোষপাড়ায় ভাড়া বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকত বছর পাঁচেক দিব্যাংশু প্যাটেল। ওই একই বাড়ির ভাড়াটিয়া অভিযুক্ত লক্ষণ কুমারও। কিন্তু দুই পরিবারের মধ্যে বনিবনা ছিল না একেবারেই। সেই অশান্তির জেরেই নাকি ঘটেছে রক্তারক্তি কাণ্ড!

অন্য ভাড়াটিয়ারা জানিয়েছেন, এদিন সকালেও ফের দুই ভাড়াটিয়ার মধ্যে অশান্তি হয়। এরপর দুপুরে চিৎকার শুনে ঘরের বাইরে আসেন তাঁরা। দেখেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দিব্যাংশু! গুরুতর জখম তাঁর মা সুষমা ও আরও এক মহিলা! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দু'জনেই। অভিযু্ক্ত পলাতক। ঘটনার তদন্তে নেমেছে ইকো পার্ক থানার পুলিস।

আরও পড়ুন: সংবিধান প্রণেতার জন্মদিনে বদলাচ্ছে মেট্রোর সময়সূচি!

এর আগে, চলতি মাসেই তিলজলায় খুনে হয়ে যায় এক শিশু। কীভাবে? সেদিন সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় ওই শিশুটিকে। এরপর প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় দেহ! অভিযুক্ত অলোক কুমার এখন পুলিসে হেফাজতে। পুলিস সূত্রে খবর, 'বিকৃত যৌন লালসা থেকেই অপহরণ করে খুন করা হয় শিশুটিকে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.