প্রোমোটিং নিয়ে বিবাদকে কেন্দ্র করে ধুন্ধুমার, গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র রাজাবাজার

১ ব্যক্তিকে ধারালো অস্ত্রের কোপ। 

Updated By: Dec 20, 2020, 11:25 PM IST
প্রোমোটিং নিয়ে বিবাদকে কেন্দ্র করে ধুন্ধুমার, গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র রাজাবাজার

নিজস্ব প্রতিবেদন:  প্রোমোটিং নিয়ে বিবাদে ধুন্ধুমারকাণ্ড। দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র রাজাবাজার। ১ ব্যক্তিকে ধারালো অস্ত্রের কোপ। প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। এলাকায় নামল পুলিস ও RAF। সংঘর্ষে ২ জন আহত হয়েছে বলে পুলিস সূত্রে খবর।

আরও পড়ুন: Anubrata Mondal কি BJP-তে? ভেবে দেখব, মন্তব্য করলেন Dilip Ghosh

স্থানীয় সূত্রে খবর,  টাকা ফেরত দিচ্ছিলেন না, জমিও ছাড়ছিলেন না। স্থানীয় এক প্রোমোটারের বিরুদ্ধে ক্ষোভ ছিল এলাকার বাসিন্দাদের। এই নিয়ে গতকালও গন্ডগোল হয়। পরিস্থিতি চরমে পৌঁছয় রবিবার সন্ধ্যায়। অভিযোগ, অভিযুক্ত প্রোমোটার দলবদল এনে স্থানীয় কয়েকজনের উপর চড়াও হয়।  ধারালো অস্ত্রের কোপ মারা হয় একজনকে। এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। হামলার প্রতিবাদে শুরু হয়ে যায় পথ অবরোধ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। এলাকাকে শান্ত করতে নামাতে হয় RAF।  পুলিস সূত্রে খবর, সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন ২ জন। সংঘর্ষ যাতে আশেপাশের এলাকায় ছড়িয়ে না পড়ে, সেকথা মাথায় রেখে কেশবচন্দ্র স্ট্রিটে সাময়িকভাবে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

 

 

 

শেষ খবর অনুযায়ী, এখন পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে। তবে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। অভিযুক্ত প্রোমোটারকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস। সে পলাতক।

 

.