ভিডিও গেম খেলা নিয়ে বকেছিল মা, তাতেই কি চরম সিদ্ধান্ত নিল নবম শ্রেণির ছাত্র?

গতবছর ফেল করায় ক্লাস টেনে উঠতে পারেনি মায়ঙ্ক। এখন আবার স্কুলে পরীক্ষা চলছিল। শুক্রবার ছিল অঙ্ক পরীক্ষা।

Updated: Sep 14, 2018, 08:05 PM IST
ভিডিও গেম খেলা নিয়ে বকেছিল মা, তাতেই কি চরম সিদ্ধান্ত নিল নবম শ্রেণির ছাত্র?

নিজস্ব প্রতিবেদন : ভিডিও গেম খেলছিল ছেলে। পড়া ফেলে ভিডিও গেম খেলায় বকেছিল মা। আর তারপরই ঘর থেকে উদ্ধার হল ছেলের ঝুলন্ত দেহ। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বালিগঞ্জের ময়দান ক্যাম্প আবাসনে। এই ঘটনাকে ঘিরে তুমুল চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। ভিডিও গেম নিয়ে খেলার জন্য মায়ের বকার জেরেই কি আত্মহত্যা করল নবম শ্রেণির ছাত্রটি? নাকি এর কোনও কিছুই নয়। পড়াশোনার চাপ সহ্য করতে না পেরেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেয় সে? তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, ৮ বছর প্রেম-রেজিস্ট্রির পর বিয়ের কথা বলতেই প্রেমিকাকে খুনের চেষ্টা প্রেমিকের

আত্মঘাতী ছাত্রের নাম মায়াঙ্ক কুমার। বালিগঞ্জ ময়দান ক্যাম্পের মধ্যেই কেন্দ্রীয় বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত মায়াঙ্ক।  কর্মসূত্রে বাবা মনোজ কুমার অরুণাচল প্রদেশে থাকেন। বৃহস্পতিবার রাতে ঘর থেকে উদ্ধার হয় পনেরো বছরের মায়াঙ্ক কুমারের ঝুলন্ত দেহ। কমান্ড হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকরা।

আরও পড়ুন, 'সিরিয়ালে অভিনয় করতে চাই', চিঠি লিখে ঘর থেকে উধাও ষষ্ঠ শ্রেণির ছাত্র

পরিবার সূত্রে জানা গেছে, মা ভিডিও গেম খেলা নিয়ে আপত্তি করেছিল। বকাবকি করেছিল। পাশাপাশি, এটাও জানা গেছে যে গতবছর ফেল করায় ক্লাস টেনে উঠতে পারেনি মায়ঙ্ক। এখন আবার স্কুলে পরীক্ষা চলছিল। শুক্রবার ছিল অঙ্ক পরীক্ষা। তাই মায়ের বকায় অপমানিত হয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নাকি ফেল করার আতঙ্কে চরম পথ বেছে নিল মায়াঙ্ক? খতিয়ে দেখছে পুলিস।