প্রধানমন্ত্রীকে তোপ মুখ্যমন্ত্রীর

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, ভোটের আগে রাজ্যকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েও তা রাখেননি প্রধানমন্ত্রী। সোমবার সরাসরি প্রধানমন্ত্রীকেই আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন রাজ্যের আর্থিক সাহায্যের জন্য কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে পাঁচবার বৈঠক হয়েছে।

Updated By: Jan 30, 2012, 09:44 PM IST

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, ভোটের আগে রাজ্যকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েও তা রাখেননি প্রধানমন্ত্রী। সোমবার সরাসরি প্রধানমন্ত্রীকেই আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন রাজ্যের আর্থিক সাহায্যের জন্য কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে পাঁচবার বৈঠক হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও কাজের কাজ হয়নি। শুধু কেন্দ্রের বিরুদ্ধে প্রতিশ্রুতিভঙ্গের অভিযোগই নয়, সিঙ্গুর আন্দোলনে জোট শরিক কংগ্রের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
আর্থিক প্যাকেজ থেকে কৃষি সঙ্কট। সরকারে আসার পর থেকেই বিভিন্ন ইস্যুতে নিজেদের মধ্যে প্রকাশ্য কাজিয়ায় জড়িয়েছে কংগ্রেস-তৃণমূল কংগ্রেস শিবির। ইতিমধ্যেই এই পরিস্থিততে প্রধানমন্ত্রীকে বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর অভিযোগ জোটশিবিরের সেই কাজিয়া আরও উস্কে দিল বলে মনে করছে রাজনৈতিক মহল।

.