Mamata on Hanskhali Rape Case: "IC-র গাফিলতির জন্য হয়েছে", পুলিসের ঘাড়ে হাঁসখালি ধর্ষণ কাণ্ডের দায় চাপালেন মমতা

হাঁসখালি ধর্ষণ কাণ্ডে (Hanskhali Rape Case) মুখ্যমন্ত্রীর রোষের মুখে পড়লেন কৃষ্ণনগর এবং রাণাঘাটের পুলিস সুপার

Updated By: Apr 27, 2022, 04:51 PM IST
Mamata on Hanskhali Rape Case: "IC-র গাফিলতির জন্য হয়েছে", পুলিসের ঘাড়ে হাঁসখালি ধর্ষণ কাণ্ডের দায় চাপালেন মমতা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালি ধর্ষণ কাণ্ডে (Hanskhali Rape Case) মুখ্যমন্ত্রীর রোষের মুখে পুলিস-প্রশাসন। পুলিসের গাফিলতির কারণেই ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি। চড়া সুরে পুলিস সুপারকে হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

বুধবার নবান্ন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সমস্ত জেলার পুলিস সুপার, জেলাশাসক-সহ অন্যান্য আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। হঠাৎই কৃষ্ণনগর এবং রানাঘাটের পুলিস সুপারদের মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, "হাঁসখালিতে ঘটনাটা ঘটল কীভাবে? তোমরা আগে কেন খবর নাওনি? তোমাদের একটু গাফিলতির জন্য সরকার কেন ফেস করবে? তোমাদের তিন-চারদিন লেগে গেল কীভাবে?" এরপরই মুখ্যমন্ত্রী সুর চড়িয়ে বলেন, "আইসি-রা যদি ঠিক মতো না দেখে, তাহলে আইসি (IC) থাকার দরকার কী?" 

রাণাঘাটের পুলিস সুপারকে মুখ্যমন্ত্রী বলেন, "হাঁসখালি তো তোমার এলাকা। তার মানে তুমিও অপরাধী। তুমি ঠিক মতো খবর রাখনি। আইসি-র গাফিলতির জন্য এটা হয়েছে। আইসি কেন ঠিক সময়ে পদক্ষেপ নেয়নি?" একই সঙ্গে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, ধানতলায় আত্মহত্য়ার ঘটনাকে ধর্ষণ বলে সাজানো হয়েছে। বিজেপি ষড়যন্ত্র করে সেই কাজ করেছে। বাংলাকে বদনাম করার জন্য এসব করা হচ্ছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.