Mamata on Rampurhat Arson: "তোমাদের ভুলের জন্য সরকারের মুখ পুড়েছে", রামপুরহাট কাণ্ডে পুলিসকে বিঁধলেন মমতা

"কন্ট্রোল তো পুলিস করে না। কারা করে আমি জানি?", পুলিস সুপারকে তোপ মমতার

Updated By: Apr 27, 2022, 05:25 PM IST
Mamata on Rampurhat Arson: "তোমাদের ভুলের জন্য সরকারের মুখ পুড়েছে", রামপুরহাট কাণ্ডে পুলিসকে বিঁধলেন মমতা

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটের বগটুই গ্রামের 'গণহত্য়া' (Rampurhat Arson) নিয়ে পুলিসকে কাঠগড়ায় তুললেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। পুলিসের গাফিলতি না থাকলে রামপুরহাটের ঘটনা ঘটতই না। এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী।

বীরভঊমের পুলিস সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠীর উদ্দেশে মুখ্যমন্ত্রী বলেন, "রামপুরহাটের ঘটনায় তোমাদের অনেক ভুল হয়েছে। তোমাদের ভুলের জন্য সরকারের মুখ পুড়েছে। আমরা তোমাদের জন্য মুখ পোড়াব কেন? কাছেই তো অফিস। একটা দেশলাইয়ের কাঠি দিয়েই তো আগুন লাগিয়ে দেওয়া যায়।" এরপর মুখ্যমন্ত্রী আরও বলেন, "এলাকা কন্ট্রোল তো পুলিস করে না। কারা করে আমি জানি? পুলিশ যদি ঠিক মতো কন্ট্রোল করতো তাহলে কি এই ধরনের ঘটনা ঘটতো? এই একটা ঘটনায় যেভাবে মুখ পুড়েছে, সেটা কি হত?"

বগটুইয়ের ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে চাকরি এবং আর্থিক সাহায্য দিয়েছেন মুখ্যমন্ত্রী। যার সমালোচনা করেছে বিরোধীরা। বিপক্ষের সেই সমালোচনারও জবাব দেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "আমরা চাকরি দিয়েছি বলে কেউ কেউ বলছে ঘুষ দিয়েছি। ঘুষ তাকেই বলে যা লুকিয়ে দেওয়া হয়। আমরা তো সরাসরি চাকরি দিয়েছি। আমি চাকরি দিয়েছি আমার কোটা থেকে দিয়েছি। কোনও মন্ত্রীর থেকে নিইনি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.