একুশের মঞ্চে নারদকাণ্ড নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

Updated By: Jul 21, 2017, 02:52 PM IST
একুশের মঞ্চে নারদকাণ্ড নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা: একুশে জুলাইয়ের সভা মঞ্চ থেকে নারদকাণ্ড নিয়ে মুখ খুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। 'নারদকাণ্ড তৃণমূলের বিরুদ্ধে একটি পরিকল্পিত চক্রান্ত', ভিক্টোরিয়া হাউসের সামনে একুশের সভামঞ্চ থেকে লাখো লাখো মানুষের সামনে এই কথাই বললেন তৃণমূল নেত্রী। আরও একধাপ এগিয়ে নারদকাণ্ড নিয়ে এদিন বিজেপিকেই দুষলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, গোটা দেশে বিজেপির বিরোধিতা করাতেই এই পরিকল্পিত চক্রান্ত করা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। আরও পড়ুন- 'রূপার কথায় কথায় ধর্ষণ', কটাক্ষ কবীর সুমনের!         

এদিন একুশে জুলাইয়ের সভা মঞ্চ থেকে নারদকাণ্ড প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমাদের লোকেরা চায়নি (টাকা)। এটা প্ল্যান করে করা হয়েছে। টেলিভিশন চ্যানেলের নাম করে আমাদের বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। জিএসটি নোট বন্দি নিয়ে কথা বলেছি তাই আমাদের বিরুদ্ধে সিবিআই লেলিয়ে দিচ্ছে। ইডি লাগিয়ে দিচ্ছে"। বিজেপিকে রুখে দেওয়ার ডাক দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, "চক্রান্ত করে তৃণমূলকে ভয় দেখানো যাবে না। বাংলায় বিজেপির ঠাঁই নাই। রাজনৈতিক কর্মসূচি দিয়েই বিজেপিকে আটকে দেবে তৃণমূল"। নারদকাণ্ড দিয়ে যে তৃণমূলকে রোখা যাবে না, সেই কথাই এদিন বার বার বলেছেন  তৃণমূল সুপ্রিমো। আত্মবিশ্বাসী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এদিন একথাও শোনা যায়, "সারদা-নারদা দিয়ে রোখা যাবে না, তৃণমূলের ঢেউ"। আরও পড়ুন- ২০১৯-এ দেশ থেকে বড়দা বিদায় হবে : মমতা বন্দ্যোপাধ্যায়

এখানেই শেষ নয়, কেন্দ্র সরকারকে কার্যত মানহানি মামলার হুমকি দিয়ে এদিন তৃণমূল নেত্রী বলেন, "আমি মনে করি, তৃণমূলের কেউই নারদকাণ্ডে জড়িত নয়। যদি দোষ প্রমাণ না হয় তাহলে আমরা হাজার হাজার কোটি টাকার মানহানির মামলা করব"।