বউবাজারের রিপোর্ট নিলেন মুখ্যমন্ত্রী, বিপজ্জনক চিহ্নিত আরও ২০টি বাড়ি

সূত্রের খবর, এলাকায় আরও ২০টি বাড়ি বিপজ্জনক বলে মুখ্যমন্ত্রীকে জানিয়েছে পুলিস। সেখান থেকে স্থানীয়দের সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

Updated By: Sep 4, 2019, 11:41 AM IST
বউবাজারের রিপোর্ট নিলেন মুখ্যমন্ত্রী, বিপজ্জনক চিহ্নিত আরও ২০টি বাড়ি

নিজস্ব প্রতিবেদন:  বউবাজারের রিপোর্ট নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওখানে আরও ব্যারিকেড করার নির্দেশ দিয়েছেন তিনি। আরও বেশ কিছু বাড়ি বিপজ্জনক বলে চিহ্নিত করা হয়েছে। সূত্রের খবর, এলাকায় আরও ২০টি বাড়ি বিপজ্জনক বলে মুখ্যমন্ত্রীকে জানিয়েছে পুলিস। সেখান থেকে স্থানীয়দের সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

 

বুধবার সকালে ভেঙে পড়ল ৯ নম্বর স্যাঁকরাপাড়া লেনের একটি দোতলা বাড়ির একাংশ। ভাঙা অংশে প্রায় আটকে গিয়েছে সরু গলি। ফলে ফের একবার আতঙ্ক ছড়াল এলাকায়।

গতকাল ভেঙে পড়ে ১৩এ দুর্গা পিতুরি লেনের ৩ তলা একটি বাড়ি। একতলার একটি কোলাপসিবল গোট ছাড়া গোটা বাড়িটাই ধ্বংসস্তূপে পরিণত হয়ে যায়। এই বাড়িরই মেয়ে তৃষা শীলের বিয়ে ছিল ২২ জানুয়ারি। ফলে গুলিয়ে গিয়েছে বিয়ের পরিকল্পনাটাই।

বাড়িতে ল্যাবের আড়ালেই চলত মগজ ধোলাইয়ের কাজ! JMB জঙ্গিদের জেরায় চাঞ্চল্যকর তথ্য

এদিকে, মঙ্গলবার বিকেল থেকেই ফাটল দেখা দিয়েছিল স্যাঁকরাপাড়া লাগোয়া হিদারাম ব্যানার্জি লেন ও গৌর দে লেনের একাধিক বাড়িতে। সেইসব ফাটল চিহ্নিত করে মার্ক করল কেএমআরসিএল। খালি করা নির্দেশ দেওয়া হয়েছে গৌর দে লেনের বস্তি। বস্তির প্রবেশপথে অযাচিত মানুষের আনাগোনা রুখতে গার্ড রেল বসিয়েছে মুচিপাড়া থানা।