Rampurhat Arson: 'আমরা চাই না রক্ত ঝরুক, কেউ ছাড় পাবে না', বৃহস্পতিবার রামপুরহাট যাচ্ছেন মুখ্যমন্ত্রী

রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Governor West Bengal Jagdeep Dhankhar)-কে 'লাট সাহেব' বলে কটাক্ষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee)।

Updated By: Mar 23, 2022, 02:54 PM IST
Rampurhat Arson: 'আমরা চাই না রক্ত ঝরুক, কেউ ছাড় পাবে না', বৃহস্পতিবার রামপুরহাট যাচ্ছেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের রামপুরহাটে (Rampurhat Arson) যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বৃহস্পতিবার বগটুই গ্রামে যাবেন তিনি। মুখ্যমন্ত্রী জানান, বুধবারই তিনি সেখানে যেতেন, কিন্তু এইদিন সেখানে অন্যান্য রাজনৈতিক দলের সদস্যরা যাওয়ায় তিনি বুধবার যাবেন না। সরাসরি বিজেপিকে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। তিনি বলেন, "সরকার কখনও চায় না রক্ত ঝরুক। কখনও চাই না কেউ খুন হোক। যারা সরকারে থাকে না তারা চক্রান্ত করে যাতে সরকারের বদনাম হয়। রামপুরহাটের ঘটনা দুর্ভাগ্যজনক। যারা ঘটনা ঘটিয়েছে তারা কেউ ছাড়া পাবে না।"

রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Governor West Bengal Jagdeep Dhankhar)-কে 'লাট সাহেব' বলে কটাক্ষ করেন তিনি। সরাসরি তোপ দেগে বলেন, "এখানে বসে রয়েছেন একজন লাটসাহেব। কথায় কথায় বলছে সবচেয়ে খারাপ বাংলা। প্রতিদিন সরকারকে গালাগাল দিচ্ছে।" অন্যদিকে রামপুরহাটে উপপ্রধান খুন ও একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় (Rampurhat Arson) টুইট করে রাজ্য সরকারেক নিশানা করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। টুইটে লিখেছেন, "বীরভূমের রামপুরহাটে ভয়ঙ্কর হিংসা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রাজ্যে অরাজকতা ও হিংসার বাতাবরণের এটি একটি ইঙ্গিত। ইতিমধ্যেই ৮ জনের প্রাণহানি ঘটেছে। রাজ্যের মুখ্যসচিবের কাছ থেকে এব্যপারে জানতে চেয়েছি।" 

বুধবার উত্তরপ্রদেশ, বিহার, মধ্যপ্রদেশের উদাহরণ টানেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন ,"একটা ঘটনা ঘটেছে তার নিন্দা করি। এখানের থেকে অনেক বেশি ঘটনা উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ,বিহার, রাজস্থানে হয়। এখানে রঙ না দেখে অ্যাকশন নেওয়া হবে।" মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) আরও অভিযোগ, "হাথরাস, উন্নাওতে দল পাঠিয়েছিলাম ঢুকতে দেওয়া হয়নি।" 

আরও পড়ুন: Rampurhat Arson: রামপুরহাট কাণ্ড 'শকিং', স্বতঃপ্রণোদিত মামলা হাইকোর্টে, আজই শুনানি

আরও পড়ুন: Rampurhat Violence: আপনার মন্তব্যে রাজনীতির সুর রয়েছে, রামপুরহাট কাণ্ডে ধনকড়কে জবাব মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.