মুখ্যমন্ত্রীর শিল্পসভা

আজ সন্ধেয় আরও একবার রাজ্যের শিল্প ও বানিজ্য মহলের মুখোমুখি হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজয়া ও দীপাবলীকে সামনে রেখে এই আলোচনাচক্রকে সৌজন্যমূলক বলে দাবি করা হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

Updated By: Oct 17, 2011, 10:34 AM IST

আজ সন্ধেয় আরও একবার রাজ্যের শিল্প ও বানিজ্য মহলের মুখোমুখি হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজয়া ও দীপাবলীকে সামনে রেখে এই আলোচনাচক্রকে সৌজন্যমূলক বলে দাবি করা হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। মুখ্যমন্ত্রী হওয়ার পরই আঠেরই জুন শিল্পমহলের সঙ্গে বৈঠকে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের দলের শিল্পবিরোধী তকমা মুছে ফেলতেই এই উদ্যোগ বলে মনে করছে বিশেষজ্ঞ মহল। গতবারও রেলমন্ত্রী হিসাবে বালিগঞ্জ পার্কে শিল্পপতিদের মুখোমুখি হয়েছিলেন তিনি।
মুখ্যমন্ত্রী ছাড়াও বৈঠকে হাজির শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, শ্রমমন্ত্রী পূর্ণেন্দু বসু, বিদ্যুৎমন্ত্রী মণীশ গুপ্ত, সেচমন্ত্রী মানস ভুঁইঞা, পুরমন্ত্রী ফিরাদ হাকিম ও জনস্বাস্থ্য কারিগরী মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।
আজকের এই সৌজন্যসাক্ষাতে উপস্থিত আছেন হর্ষ নেওটিয়া, ওয়াই সি দেবেশ্বর, এস কে বিড়লা, সঞ্জয় বুধিয়া-সহ রাজ্যের বিশিষ্ট শিল্পপতিদের অনেকেই।

.