Cossipore BJP Yuva Leader 'Murder': 'পুলিস হায় হায়! আমরা CBI চাই', কাশীপুরে BJP নেতার রহস্যমৃত্যুতে 'ধুন্ধুমার'

ময়নাতদন্তের জন্য পুলিসকে হাতে দেহ দিতে নারাজ পরিবার। পুলিসকে ঘিরে সঙ্গে দফায় দফায় বিক্ষোভ, ধস্তাধস্তি এলাকাবাসীর।

Updated By: May 6, 2022, 11:57 AM IST
Cossipore BJP Yuva Leader 'Murder': 'পুলিস হায় হায়! আমরা CBI চাই', কাশীপুরে BJP নেতার রহস্যমৃত্যুতে 'ধুন্ধুমার'

নিজস্ব প্রতিবেদন: বঙ্গ সফরে অমিত শাহ (Union Home Minister Amit Shah)। এর মাঝেই কাশীপুরে বিজেপি নেতার রহস্যমৃত্যু। আর এই মৃত্যুর ঘটনা ঘিরে এলাকায় ধুন্ধুমার কাণ্ড। তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ পরিবারের। ঘটনাস্থলে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পুলিসকে ঘিরে বিক্ষোভে এলাকাবাসী এবং বিজেপি কর্মীরা। 

জানা গিয়েছে, কাশীপুর রেল কোর্য়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তাঁকে তৃণমূল খুন করেছে এমন অভিযোগ করেছে বিজেপি নেতৃত্ব। পরিবারের অভিযোগ, ভোটের পর থেকে ঘর ছাড়া ছিলেন অর্জুন। তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। পুলিসকে জানিয়েও কোনও লাভ হয়নি।

শুক্রবার সকালেই বিজেপি নেতার মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত, বিজেপি নেতা কল্যাণ চৌবে, সজল ঘোষ-সহ বিপুল সংখ্যক বিজেপি কর্মী। এরপরই এলাকায় উত্তেজনা শুরু হয়। দফায় দফায় পুলিসের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় মৃতের পরিবার এবং এলাকাবাসীরা। হায় হায়! স্লোগান দেওয়া হয়। ভিড়ের মধ্যে সিবিআই তদন্তের দাবি ওঠে।   

ময়নাতদন্তের জন্য পুলিসকে হাতে দেহ দিতে নারাজ পরিবার। কলকাতা পুলিসের ডিসি সেন্ট্রাল রূপেশ কুমারকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.