মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে বেল বাজিয়ে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি

ভবানীপুরের গাঁজা পার্কের পাশে আনন্দ ব্যানার্জি লেনের একটি আবাসনের তিন তলার ফ্ল্যাটে থাকেন ব্যবসায়ী মোহন গুপ্তা। ডাকাতির ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Jan 25, 2018, 03:45 PM IST
মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে বেল বাজিয়ে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি

নিজস্ব প্রতিবেদন : ভবানীপুরের গাঁজা পার্কে দুঃসাহসিক ডাকাতি। বেল বাজিয়ে ফ্ল্যাটে ঢোকে ডাকাতদল। তারপর মাথায় বন্দুক ঠেকিয়ে গয়নাগাঁটি লুঠ করল দুষ্কৃতীরা।

ভবানীপুরের গাঁজা পার্কের পাশে আনন্দ ব্যানার্জি লেনের একটি আবাসনের তিন তলার ফ্ল্যাটে থাকেন ব্যবসায়ী মোহন গুপ্তা। অভিযোগ, বৃহস্পতিবার ভোর রাতে ৩ থেকে ৪ জনের একটি সশস্ত্র ডাকাতদল মুখে কালো কাপড় বেঁধে হামলা চালায়। আবাসনের মূল দরজার তালা ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীদল। এরপর সোজা তিন তলায় উঠে গিয়ে বারবার মোহন গুপ্তার ফ্ল্যাটের বেল বাজাতে থাকে। বেল শুনে ফ্ল্যাটের দরজা খুলে দেন গৃহকর্তা। আর তারপরই মাথায় বন্দুক ঠেকিয়ে শুরু হয় লুঠপাট।
 
ফ্ল্যাটের অন্য ঘরের ভিতর থেকে এই দৃশ্য দেখতে পান মোহন গুপ্তার স্ত্রী। তিনি সেই ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দিয়ে পুলিসকে ফোন করেন। ইতিমধ্যেই ক্যামেরা, গয়না লুঠ করে চম্পট দেয় ডাকাতদল।

আরও পড়ুন, চায়ে চুমুক দিতেই যা ঘটল বাবুলের সঙ্গে, চমকে উঠলেন সাংসদ নিজেই!

শহরের বুকে এমন দুঃসাহসিক ডাকাতির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে ভবানীপুর থানার পুলিস। পৌঁছেছেন কলকাতা পুলিসের ডাকাতি দমনের শাখার অফিসাররাও। শুরু হয়েছে তদন্ত।

.