Baguiati: ফ্ল্যাট বন্ধ বেশ কিছুদিন, বাথরুমে মিলল প্লাস্টার করে রাখা মহিলার দেহ

Baguiati: বাড়ির মালিক সংবাদমাধ্যমের সামনে বলেন, আজ এসে দরজা খোলার পর একটি জলের ড্রাম দেখলাম। সেটির মুখ সিল করা। তখন আমি থানায় খবর দিলাম। থানা থেকে পুলিস এল। তারাই ড্রাম খুলতে বলল

Updated By: Nov 14, 2023, 08:41 PM IST
Baguiati: ফ্ল্যাট বন্ধ বেশ কিছুদিন, বাথরুমে মিলল প্লাস্টার করে রাখা মহিলার দেহ

নান্টু হাজরা: ফ্ল্যাট বন্ধ রয়েছে টানা ২ বছর। তারই বাথরুমে প্লাস্টার করে রাখা মহিলার দেহ। বাগুইআটির একটি সাদামাটা বাড়িতে দেহ উদ্ধার হওয়ায় চাঞ্চল ছড়াল এলাকায়। বাড়ির মালিক বাড়িতে থাকেন না। থাকেন শুধু ভাড়াটেরা। আজ তিনতলার একটি ফ্ল্যাট সাফ করতে গিয়ে বেরিয়ে আসে ওই দেহটি।

আরও পড়ুন-জয়নগরে তৃণমূল নেতার হত্যাকাণ্ডের পেছনে 'বড়ভাই'! কী বলল ধৃত শাহরুল

মঙ্গলবার ওই ফ্ল্যাটের বাথরুম সাফ করতে গিয়ে দেখেন, বড় একটি ড্রামের মুখ সিমেন্ট দিয়ে বন্ধ করে রাখা। ভেতর থেকে হালকা দুর্গন্ধ আসছে। সঙ্গে সঙ্গে বাড়ি মালিক খবর দেন বাগুইআটি থানায়। পুলিস এসে ড্রামের মুখ খুলে উদ্ধার করে মহিলার পচাগলা দেহ। কীভাবে এক মহিলার দেহ ফ্ল্যাটে এল তা নিয়ে রহস্য দানা বাঁধছে।

বাড়ির মালিক সংবাদমাধ্যমের সামনে বলেন, আজ এসে দরজা খোলার পর একটি জলের ড্রাম দেখলাম। সেটির মুখ সিল করা। তখন আমি থানায় খবর দিলাম। থানা থেকে পুলিস এল। তারাই ড্রাম খুলতে বলল। তারপরই ওই মহিলার দেহ বেরিয়ে এল। এখন মহিলাকে ভাড়া দিয়েছিলাম। মাস তিনেক আগে ভাড়া দিয়েছিলাম।

জগত্পুর বাজার সংলগ্ন ওই বাড়িটির মালিক পেশায় চিকিত্সক গোপাল মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি। তাঁর বাড়িতে পাওয়া ওই মহিলা আসলে কে তা এখনও জানা যায়নি। প্রাথমিক অনুমান ওই মহিলাকে খুন করা হয়েছে।  সেক্ষেত্রে পুলিস জানার চেষ্টা করেছে কে ওই ফ্ল্য়াটটি ভাড়া নিয়েছিলেন। জিজ্ঞাসাবাদ করা হবে গোপালবাবুকেও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.