রঙ খেলতে পছন্দ করেন না দেবশ্রী রায়! কেন জানেন?

কিন্তু জানেন, প্রখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায় রঙ খেলেন না কেন? ২৪ ঘণ্টার প্রতিনিধিকে এবার সেই মনের কথাই জানালেন দেবশ্রী।

Updated By: Mar 1, 2018, 10:56 AM IST
রঙ খেলতে পছন্দ করেন না দেবশ্রী রায়! কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন: হোলি বা দোল শব্দটা কোথায় যেন মনের সঙ্গে জড়িয়ে আছে। বসন্তকালে সবার মনেই রং লাগে। এই রং শুধু শরীরেই লাগে না, মনের ভিতরেও লাগে। আজ বসন্ত বাতাসে রঙের ছড়াছড়ি। ব্যস্ত সিডিউল ছেড়ে ‘রং-বরসে’তে মাতেন সেলেবরাও। কিন্তু জানেন, প্রখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায় রঙ খেলেন না কেন? ২৪ ঘণ্টার প্রতিনিধিকে এবার সেই মনের কথাই জানালেন দেবশ্রী।

আরও পড়ুন: বাইরে থেকে কামরায় ঢুকতে থাকত একের পর এক পাথর, হলদিবাড়ি প্যাসেঞ্জার ট্রেনে ভয়ঙ্কর হামলা

ছবিতে তাঁকে অনেকবার রঙ খেলতে দেখা গিয়েছে। রঙের গানে নাচতে দেখা গিয়েছে। কিন্তু রিল লাইফের আর রিয়েল লাইফে দেবশ্রীর কিন্তু এক্ষেত্রে ভীষণ ফারাক। রঙ খেলতে একেবারেই পছন্দ করেন না দেবশ্রী রায়।

কিন্তু কেন?

আরও পড়ুন: লাগল যে দোল.... আজ উদাসী হাওয়ায় গা ভাসানোর দিন

দেবশ্রী রায় জানান, একবার রঙ খেলতে গিয়ে রঙ লাগার পর সেই রঙ ছাড়াতে নাজেহাল হতে হয়েছিল তাঁকে। শুটিংয়ের ক্ষেত্রেও তাঁকে খুব বিপাকে পড়তে হয়েছিল। সেই থেকে যে রঙ খেলা ছেড়েছেন, তারপর আর কোনওদিনই রঙ খেলেননি দেবশ্রী রায়।  

তবে রঙের উত্সবে ফাঁকা থাকলেই বন্ধুদের সঙ্গে চুটিয়ে আড্ডা, মিষ্টিমুখ করতে ভোলেন না তিনি। প্রত্যেককে দোলের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী রাজনীতিক দেবশ্রী রায়।

 

.