Khidderpore Arrest: মাদক সরবরাহকারীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ, ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা পুলিস কমিশনারের

২০২০ সালের ১৫ ডিসেম্বর দিল্লির উত্তমনগর দ্বারকা থানায় বেশ কয়েক জনের বিরুদ্ধে  NDPS আইনে মামলা হয়

Updated By: Aug 4, 2021, 09:37 PM IST
Khidderpore Arrest: মাদক সরবরাহকারীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ, ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা পুলিস কমিশনারের

রণয় তিওয়ারি- কলকাতা থেকে এক মাদক সরবরাহকারীকে কে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ধৃতের নাম, চন্দন কুমার। বয়স ৩৩ বছর। চন্দন বিহারের নওয়াদা জেলার বাসিন্দা। ধৃত কে ট্রানজিট রিমান্ডে দিল্লি তে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার দিল্লি লোধি কলোনির স্পেশাল সেল সুরেশ কুমার নামে এক সাব ইন্সপেক্টর ও তাঁর টিম কলকাতায় আসেন। গোপন সূত্রে খবর পেয়ে তাঁরা, খিদিরপুর এর ভুকৈলাস রোডের একটি বাড়িতে রেড চালান। সেখান থেকেই চন্দন নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। বাড়ির মালিক গৌতম গুপ্ত পুলিশ কে অবশ্য জানিয়েছেন, চন্দন এখানে ভাড়া থাকত। এদিকে অভিযুক্তকে গ্রেফতার করে দিল্লি পুলিশ একবালপুর থানাতে নিয়ে আসে।

আরও পড়ুন: Newtown Porn Case: ক্রমশ খুলছে জট, গ্রেফতার পর্নকাণ্ডের মডেল কো-অর্ডিনেটর

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ২০২০ সালের ১৫ ডিসেম্বর দিল্লির উত্তমনগর দ্বারকা থানায় বেশ কয়েক জনের বিরুদ্ধে  NDPS আইনে মামলা হয় । ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়। তাকে জেরা করেই চন্দনের নাম জানতে পারে দিল্লি পুলিশ। এরপরই দিল্লির পুলিশ কমিশনার ঘোষণা করেন, চন্দনের খোঁজ দিতে পারলে তাঁকে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

 দিল্লি পুলিশ বিশেষ সূত্র মারফত জানতে পারে, খিদিরপুর এর ভুকৈলাস রোডে পাঁচ নম্বরে একটি বাড়িতে আত্মগোপন করে রয়েছেন চন্দন কুমার। যদিও এক্ষেত্রে দিল্লি পুলিশ স্থানীয় একবালপুর থানার কোনও সহযোগিতা নেয়নি। স্পেশাল সেলের সন্দেহ ছিল স্থানীয় থানাকে জানালে চন্দন পালিয়ে যেতে পারে। উপরন্তু, অভিযুক্তকে গ্রেফতার করার পরই একবালপুর থানায় যায় দিল্লি পুলিশ। অপরদিকে, যে বাড়িতে ভাড়া থাকতেন চন্দন, সেখানকার বাড়িওয়ালার ভূমিকা খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ।